ভিতরে ,

বাংলাদেশ বিদেশিদের কথায় চলে না : তোফায়েল আহমেদ

 আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে বিদেশিদের কিছু করণীয় নেই। বাংলাদেশ স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। এই দেশ বিদেশিদের কথায় চলেনা। 
আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় শহরের বাংলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 
নির্বাচনে কখনো বিদেশিরা হস্তক্ষেপ করেনা উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তত্ত্বাবধায়ক সরকার আর কোন দিন আসবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই নির্বাচনে আওয়ামী লীগ অংশগ্রহণ করবে। 
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: দোস্ত মাহমুদের সভাপতিত্বে শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা পৌর মেয়র মো: মানিরুজ্জামান, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা খন্ড খন্ড মিছিল সহকারে সমবেত হয় বাংলা স্কুল মাঠে। পরে প্রায় ২৫ হাজার মানুষের অংশগ্রহণে স্থানীয় সংসদ সদস্য তোফায়েল আহমেদ’র নেতৃত্বে একটি বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

হিরো আলমের ওপর হামলা : প্রতিবেদন ২৪ আগস্ট

পরিচ্ছন্ন পরিবেশ পাওয়ায় ডেসকো’র অফিসারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালো ডিএনসিসি