ভিতরে

টুঙ্গিপাড়ায় ৫ ইউনিয়ন ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন

 জেলার টুঙ্গিপাড়া উপজেলার পাঁচ ইউনিয়ন ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক বিশ্বাস ও সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
কুশলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক নুর আলম লস্কর। বর্নি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রোমান মোল্লা ও সাধারণ সম্পাদক আমিনুর রহমান বিশ্বাস (রিয়াদ)। গোপালপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিরো বাড়ৈ ও সাধারণ সম্পাদক সঞ্জিত মন্ডল। পাটগাতী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফজর আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান। ডুমুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান তালুকদার ও সাধারণ সম্পাদক মোমিন মর্তুজা। পৌর ছাত্রলীগের সভাপতি শেখ ইফতি জামান ও ওসমান গনিকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়।
টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আগামী ১ বছরের জন্য পাঁচ ইউনিয়ন ও পৌর ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

লালমনিরহাটে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন বিষয়ক সংবাদ সম্মেলন

চট্টগ্রাম নগরী ও জেলায় সাড়ে ১৩ লাখ শিশু ভিটামিন ‘এ’ ক্যাপসুল পাবে