ভিতরে

২য় ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্টে ওভারঅল উইনার ইনফিনিটি কন্সট্রাকশন এর পরিচালক ইঞ্জিঃ মোঃ শাহীন বাবু ।

চার দিনব্যাপি ২য় ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২৪ দেশি-বিদেশি খেলোয়াড়সহ ৮১৭ জন গলফার এর মধ্যে ওভারঅল উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন ইনফিনিটি কন্সট্রাকশন এর পরিচালক ইঞ্জিঃ মোঃ শাহীন বাবু ।

ছবি : আইএসপিআর

শনিবার (৪ মে) ঢাকা সেনানিবাসস্থ আর্মি গলফ ক্লাবে ২য় ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২৪ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

ছবি: আইএসপিআর

চার দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি-বিদেশি খেলোয়াড়সহ ৮১৭ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে ইনফিনিটি কন্সট্রাকশন এর পরিচালক ইঞ্জিঃ মোঃ শাহীন বাবু উইনার, লে. কর্নেল আলতাফ রানার আপ এবং শায়লা আহসান লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

এ ধরণের প্রতিযোগিতার আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করে অনুষ্ঠানে প্রধান অতিথি এই উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, স্পন্সরগণ, আর্মি গলফ ক্লাবের সদস্যবৃন্দ, অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, খেলোয়াড়বৃন্দ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

উত্তর দিন

মন্তব্য করুন

সাধারণ রোগী হিসেবে এনআইও-তে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী

টুঙ্গিপাড়ায় কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন