ভিতরে

হিরো আলমের ওপর হামলা : প্রতিবেদন ২৪ আগস্ট

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণের দিনে স্বতন্ত্র প্রার্থী মো.আশরাফুল আলম ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৪ আগস্ট দিন ধার্য করেছেন আদালত। 
মঙ্গলবার ঢাকা মেট্রোপলিট ম্যাজিষ্ট্রেট আরাফাতুল রাকিব মামলার এজহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন। 
আজ দুপুরে রাজধানীর বনানী থানায় এ মামলা করেন হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ। মামলায় আসামি করা হয়েছে অজ্ঞাত ১৫ থেকে ২০ জনকে। 
এজাহারে বাদী অভিযোগ করেন, ১৭ জুলাই ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হলে স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল হোসেন আলম এবং তার ব্যক্তিগত সহকারী পরান সরকারসহ প্রতিনিধি রাজীব খন্দকার, মোহাম্মদ রনি, মো. আল-আমিনসহ অনেকে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করতে থাকেন। এরই ধারাবাহিকতায় হিরো আলম এবং আমিসহ প্রতিনিধিরা বিকেল সাড়ে ৩টায় বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শনে যাই। অতঃপর প্রার্থী হিরো আলমসহ আমরা পাঁচ-ছয়জন বনানী বিদ্যানিকেতন ভোটকেন্দ্র পরিদর্শন শেষে বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে কেন্দ্র থেকে বের হওয়ার সময় অজ্ঞাতনামা ১৫-২০ জন বেআইনিভাবে সংঘবদ্ধ হয়ে আমাদের গতিরোধ করে বিভিন্ন ধরনের গালিগালাজ করতে থাকে। এ সময়  প্রার্থী হিরো আলমকে আক্রমণ করে এলোপাতাড়ি আঘাত করে। মারধর করার কারণে তিনি গুরুতর জখম হয়েছেন।   

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

বিএনপির এক দফা এবারও ব্যর্থতায় পরিণত হবে : হানিফ

বাংলাদেশ বিদেশিদের কথায় চলে না : তোফায়েল আহমেদ