ভিতরে

ইউরো বাছাইপর্বে ইতালি দল থেকে ছিটকে গেলেন চিয়েসা, ডিমারকো

 ইউরো ২০২৪ বাছাইপর্বের প্রথম দুটি ম্যাচে ইতালি দল থেকে বাদ পড়েছেন ফেডেরিকো চিয়েসা ও ফেডেরিকা ডিমারকো। ইতালিয়ান ফুটবল ফেডারেশন এই তথ্য নিশ্চিত করেছে।
জুভেন্টাসের উইঙ্গার চিয়েসা সিরি-এ লিগে ইন্টার মিলানের বিরুদ্ধে জুভেন্টাসের বদলী খেলোয়াড় হিসেবে মাঠে নেমে হাঁটুর ইনজুরিতে পড়েন। পরবর্তীতে স্ক্যান রিপোর্টে তেমন কোন গুরুতর ইনজুরি ধরা না পড়লেও ক্লাব সূত্র জানিয়েছে তার বিশ্রামের প্রয়োজন রয়েছেন। অন্যদিকে ইন্টারের লেফট-ব্যাক ডিমারকো ঐ ম্যাচের শুরুতেই পেশীর ইনজুরিতে পড়ে মাঠ ত্যাগে বাধ্য হয়েছিলেন।
ওয়েস্ট হ্যাম ডিফেন্ডার এমারসন পালমেইরি ডিমারকোর স্থানে দলে ডাক পেয়েছেন। তবে চিয়েসার বদলী কোন খেলোয়াড়ের নাম এখনো ঘোষনা করা হয়নি।
২০২১ সালের ইউরোর সর্বশেষ ফাইনালে ইংল্যান্ডকে পেনাল্টিতে পরাজিত করে শিরোপা জিতেছিল ইতালি। ঐ ম্যাচে আজ্জুরিদের মূল একাদশে খেলেছিলেন চিয়েসা।
কোচ রবার্তো মানচিনির দলে ডাক পাওয়া চারজন গোলরক্ষকের মধ্যে ইভান প্রোভেডেলকেও দল থেকে উঠিয়ে নেয়া হয়েছে। তার পরিবর্তে দলে ডাকা হয়েছে ক্রিমোনেসের গোলরক্ষক মার্কো কারনেসেচিকে।
বৃহস্পতিবার নেপলসে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ইতালি তাদের বাছাইপর্বের যাত্রা শুরু করবে। রোববার দ্বিতীয় ম্যাচে মাল্টা সফরে যাবে আজ্জুরিরা।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

নওগাঁয় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনার সার ও বীজ বিতরণ

ফ্রান্সের নতুন ফুটবল অধিনায়ক এমবাপ্পে!