ভিতরে

রোটারি ক্লাব অফ বনানী মডেল টাউনের মানবিক উদ্যোগ !!

সম্প্রতি রোটারি ক্লাব অফ বনানী মডেল টাউন সফলভাবে সম্পন্ন করেছে তাদের প্রধান মানবিক ও সামাজিক কল্যাণমূলক প্রকল্পগুলির মধ্যে একটি – “মহিলা শিক্ষার্থীদের জন্য মহিলা বন্ধুত্বপূর্ণ স্যানিটেশন এবং স্বাস্থ্যবিধি সুবিধা”।
শরীয়তপুরের ভেদরগঞ্জের দুলার চরের দুলার চর উচ্চ বিদ্যালয়ে মহিলা শৌচাগারের পাশাপাশি একটি সঠিকভাবে সজ্জিত “কমফোর্ট জোন” তৈরি করা হয়েছে, যেখানে মহিলা শিক্ষার্থীরা মাসিকের সময় তাদের নিজস্ব স্বাস্থ্যবিধির প্রয়োজনে ব্যবহার করতে পারে।

এটি প্রকল্পের উদ্দেশ্যগুলি পূরণ করতে সাহায্য করেছে: স্কুলের মহিলা শিক্ষার্থীদের জন্য স্বাস্থ্যকর এবং স্বাস্থ্যকর স্যানিটাইজেশন নিশ্চিত করা; অনুপস্থিততা হ্রাস এবং মহিলা ছাত্রদের পড়াশোনায় ব্যাঘাত ঘটানো থেকে বিরত রাখা; স্কুল মাঠে মহিলা বান্ধব পানি এবং স্যানিটেশন সুবিধা স্থাপনের মাধ্যমে মাসিক স্বাস্থ্য ব্যবস্থাপনা ব্যবস্থা বাস্তবায়ন।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তবে রোটারি ক্লাব অফ বনানী মডেল টাউন ক্লাবের সভাপতি ইঞ্জি. মোঃ শহিদুল ইসলাম সরকার, MPHF বলনে, ইনফোবিপ এবং আমাদের পুরো টিমের সদস্যদের প্রতি আমাদের আন্তরিক কৃতজ্ঞতা জানাতে চাই । সবশেষে বিশেষ ধন্যবাদ টিপু সুলতান মুন্নাকে তার সার্বিক সহযোগিতা ও আতিথেয়তার জন্য।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

সার লুট ও গুলি করে কৃষক হত্যা ছিল তারেকের রাজনীতির ধারা : জয়

হবিগঞ্জে ১৩ হাজার ৫০০ কৃষকের মধ্যে আউশ প্রণোদনা বিতরণ