ভিতরে

ক্রিকইনফোর মতে, ‘বাজে আচরণের রাজা’ সাকিব

গত মাসের ২৩ জুন শেষ হয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম আসর। টেস্ট চ্যাম্পিয়নশিপ নিয়ে বিশ্লেষণ করতে গিয়ে বাংলাদেশের সাকিব আল হাসানকে ‘বাজে আচরণের রাজা’ হিসেবে অভিহিত করেছেন ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো।  
গেল মাসে শেষ হওয়া ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনী বিপক্ষে ম্যাচে আম্পায়ারের সিদ্বান্ত মেনে নিতে না পারায় অসাদাচরণ করেন মোহামেডানের সাকিব আল হাসান। প্রথমে স্টাম্পে লাথি মারেন তিনি। পরে বৃষ্টির কারণে খেলা বন্ধের ঘোষণা দেয়া হলে নন-স্ট্রাইকের তিনটি স্টাম্প তুলে মাটিতে আছাড় মারেন সাকিব। 
‘ব্যাড বিহেভিয়ার কিং’ নামে হেডলাইন দিয়ে সাকিবের নাম উল্লেখ করে ক্রিকইনফো লিখেছে, শ্রীলংকার ক্রিকেটাররা জৈব সুরক্ষা বলয় ভাঙ্গলেও, বাজে আচরণের পাল্লায় খুব ছোট হয়ে দেখাবে, যখন তাদেরকেও ছাপিয়ে যাবে কেউ। ঠিক তেমনই কাজ করেছেন সাকিব আল হাসান। তিনি জানতেন সরাসরি সম্প্রচার করা হচ্ছে এবং মিডিয়াও সেখানে নজর রেখেছে।
তারপরও ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে আউটের আবেদনের সিদ্ধান্ত পছন্দ না হওয়ায় স্টাম্পে লাথি মারা এবং পরে বৃষ্টিতে খেলা বন্ধ করার ঘোষণা দিলে স্ট্যাম্প তুলে মাটিতে আছাড় মারেন তিনি।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ইউরো ২০২০: ইতিহাস স্পেনের পক্ষে থাকলেও সুইজারল্যান্ড আবারো অঘটন ঘটাতে চায়

করোনা পরীক্ষায় উত্তীর্ণ বাংলাদেশের সকল সদস্য