ভিতরে

বাংলাদেশের বিপক্ষে সিরিজে নেই উইলিয়ামসন

বাংলাদেশের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। সুস্থ না হলে টি-টুয়েন্টি সিরিজেও দেখা যাবে না তাকে। কনুইয়ের ইনজুরির কারনে বিশ্রামে থাকতে হবে কিউই অধিনায়ককে।
উইলিয়ামসনের ইনজুরি নিয়ে নিউজিল্যান্ড ক্রিকেটের মেডিক্যাল ম্যানেজার ডেল শ্যাকেল বলেন, ‘দীর্ঘদিন ধরে কনুইয়ের ইনজুরির সাথে লড়াই করছেন উইলিয়ামসন। তারপরও বেশ কিছু সিরিজ খেলেছেন তিনি। এরমাঝে চিকিৎসাও করা হয়েছে তার। কিন্তু দুর্ভাগ্যবশত কোন উন্নতি হয়নি তার। আমাদের বিশ্বাস, ইনজুরি থেকে সুস্থ হয়ে ওঠতে তার নির্দিষ্ট সময় বিশ্রাম ও পুনর্বাসন দরকার।’
ইনজুরির কারনে বাংলাদেশের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে তো খেলবেনই না। এমনকি টি-টুয়েন্টিও সিরিজও মিস করতে পারেন তিনি। সেই সাথে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপএল) আসন্ন মৌসুমেও তার খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে।
ডানেডিনে ইউনিভার্সিটি অব ওটাগোতে আগামী ২০ মার্চ থেকে ওয়ানডে সিরিজ শুরু হবে। ক্রাইস্টচার্চের হাগলি ওভালে ২৩ মার্চ অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। ২৬ মার্চ ওয়েলিংটনের বেসিন রিজার্ভে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। প্রথম ও তৃতীয় ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৪টায়। আর দ্বিতীয় শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৭টায়।
হ্যামিল্টনের সেডন পার্কে ২৮ মার্চ বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হবে টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। ৩০ মার্চ ও পহেলা এপ্রিল হবে পরের দু’টি টি-টুয়েন্টি। শেষ দু’টি টি-টুয়েন্টি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

বার্সেলোনার বিপক্ষে মাঠে ফেরা হচ্ছে না নেইমারের

শ্রীলংকার বিপক্ষে সুপার লিগে ঘুড়ে দাঁড়াতে চায় ওয়েস্ট ইন্ডিজ