ভিতরে

শরীয়তপুরের ২ শতাধিক স্থানে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত

জেলার ২ শতাধিক স্থানে আজ বৃহস্পতিবার ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে।
জেলার প্রধান ঈদ জামাত সকাল ৮টায় প্রথম জামাত ও সাড়ে ৮টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে। শরীয়তপুর জেলা মডেল মসজিদের ইমাম মুফতি মাওলানা মো. অলিউল্লাহ এই জামাতের ইমামতি করেন। এসময় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদ, শরীয়তপুর পৌরমেয়র পারভেজ রহমান জন, জেলার উর্ধ্বতন কর্মকর্তাগণসহ জেলার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানগণ ঈদের নামাজে অংশগ্রহণ করেন।
এছাড়াও জেলার ছয় উপজেলা সদরে প্রধান জামাতসহ অন্তত ২ শতাধিক স্থানে ঈদের জামান অনুষ্ঠিত হয়েছে। ঈদের নামাজ শেষে মুসলিম উম্মাহর শান্তি ও উন্নতি কামনা করে দোয়া করা হয়।
শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ঈদের নামাজের পূর্বে মুসল্লিদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্যে বলেন, আমরা যেমন সব শ্রেণি ভেদাভেদ ভুলে কাঁধে-কাঁধ মিলিয়ে ঈদের নামাজে দাঁড়াই তেমনিভাবে যেন আমরা সকল রাগ, দুঃখ, কষ্ট ও হিংসা ভুলে প্রধানন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একতাবদ্ধ হয়ে কাজ করে বাংলাদেশকে ধর্মনিরেপেক্ষতার প্রতীক হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত করি। তবেই সিয়াম সাধনার পূর্ণতা পাবে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

উত্তর দিন

মন্তব্য করুন

গোপালগঞ্জে ঈদুল ফিতর উদযাপন

সিলেটে শাহী ঈদগাহ ময়দানে প্রধান জামাত অনুষ্ঠিত