ভিতরে

নীলফামারীর সৈয়দপুরে সুলভমূল্যে ডিম ও মুরগী বিক্রি শুরু

 জেলার সৈয়দপুর উপজেলায় আজ পবিত্র রমজান মাস উপলক্ষে সুলভমূল্যে ডিম ও মুরগী বিক্রি শুরু হয়েছে।
আজ শুক্রবার সকাল ৮টা থেকে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও সৈয়দপুর পৌরসভার সহযোগিতায় শহরের শহীদ তুলশীরাম সড়কে ও কার্যক্রম শুরু হয়েছে। 
উপজেলা প্রাণিসম্পদ দপ্তর সূত্রে জানা গেছে, রমজান মাস উপলক্ষে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের সহযোগিতায় এবং উপজেলার কামারপুকুর এলাকার এ আর এগ্রো ফার্ম ও কাজীপাড়া এলাকার রিফাত মৎস্য এন্ড  পোল্ট্রি খামারের উদ্যোগে সুলভ মূল্যে ডিম ও মুরগী বিক্রির কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। প্রতিপিস ডিম ৯ টাকা, প্রতিকেজি ব্রয়লার মুরগী ১৭০ টাকা এবং প্রতিকেজি সোনালী মুরগী ২৫০ টাকা দরে বিক্রি করা হচ্ছে।
রিফাত মৎস্য এন্ড পোল্ট্রি খামারের স্বত্বাধিকারী মো. রফিকুজ্জামান রকি জানান, প্রথমদিনে পাঁচহাজার পিস ডিম ও ছয়শ’ পিস মুরগী বিক্রি করা হয়েছে। এরমধ্যে সোনালী জাতের মুরগী পাঁচশ’ পিস এবং ব্রয়লার মুরগী একশ’ পিস।
সৈয়দপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা শ্যামল কুমার রায় জানান, পবিত্র রমজান মাস উপলক্ষে প্রাণিসম্পদ দপ্তর ও পৌরসভার সহযোগিতায় এ আর এগ্রো ফার্ম ও রিফাত মৎস্য এন্ড  পোল্ট্রি খামার সুলভ মূল্যে ডিম ও মুরগী বিক্রির উদ্যোগ নিয়েছে।এতে ক্রেতারা যেমন সরাসরি খামারীদের কাছ থেকে ডিম ও মুরগী কিনতে পারছেন, তেমনি খামারিরা সরাসরি ভোক্তাদের কাছে বিক্রি করতে পারছেন। 

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

উত্তর দিন

মন্তব্য করুন

বাণিজ্যিকভাবে সাদা ইঁদুর পালনে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরের সাফল্য

সাতক্ষীরায় নারী উদ্যোক্তাদের প্লাটফর্ম ‘উই হাটবাজার’-এর প্রদর্শনী