ভিতরে

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের অধীনেই সুষ্ঠু নির্বাচন হবে : হুইপ ইকবালুর রহিম 

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের অধীনেই সুষ্ঠু নির্বাচন হবে। নির্বাচন বানচাল করতে বিএনপি যতই ষড়যন্ত্র করুক না কেন বঙ্গবন্ধু কন্যা কখনো পিছপা হবে না। সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে আগামী জাতীয় নির্বাচনে উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবেন এদেশের মানুষ।
আজ শনিবার বিকেলে শিল্প-সাহিত্য-সংস্কৃতি ও মননের চতুর্মাসিক সাহিত্য পত্রিকা ‘বাহে’ আলোকন সংখ্যার মোড়ক উম্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে দিনাজপুর প্রেসক্লাব, ভৈরবী, কৃষ্টিবন্ধন ও জিরো কিলোমিটারের সহযোগিতায় ও দিনাজপুর রিসার্স ইনিশিয়েটিভ ও বাহে সাহিত্য পত্রিকার পর্ষদের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইকবালুর রহিম আরো বলেন, বিএনপি জামাতের আমলে শিল্প-সাহিত্য-সংস্কৃতিকে হত্যা করেছিল। রমনার বটমূলে বোমা মেরে শিল্প-সাহিত্য-সংস্কৃতিকে ধ্বংস করেছে বিএনপি-জামাত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই শিল্প-সাহিত্য-সংস্কৃতিকে বাচিয়ে রেখেছে। দেশের মানুষের কল্যাণে যা যা করার দরকার শেখ হাসিনা সেটাই করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে শিল্প-সাহিত্য-সংস্কৃতির উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে। 
দিনাজপুর সরকারি সিটি কলেজের অধ্যক্ষ কবি ও সাহিত্যিক অধ্যাপক মোজাম্মেল বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, কৃষ্টিবন্ধন বাংলাদেশের সভাপতি কবি ও সাহিত্যিক ড. সবুজ শামীম,  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, গবেষক ও নাট্যজন্য ড. টিটো রেদওয়ান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুলতান কামাল উদ্দীন বাচ্চু, সাধারণ সম্পাদক রহমতুল্লাহ রহমত, বাহে’র সম্পাদক চাষা হাবিব প্রমুখ। 

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

অসাংবিধানিক উপায়ে ক্ষমতা দখল করতে চাওয়া রাষ্ট্রদ্রোহিতা : রেজাউল

বর্তমান সরকারের মেয়াদেই ভূমি অপরাধ আইন প্রণয়নের চেষ্টা চলছে : ভূমিমন্ত্রী