ভিতরে

মাগুরায় ১৪৪ জন রোগীর মধ্যে অনুদানের চেক বিতরণ

 জেলায় ক্যান্সার, লিভার সিরোসিস, প্যারালাইসিস, হৃদরোগসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ১৪৪ জন রোগীর মধ্যে ৭২ লাখ টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
আজ দুপুরে স্থানীয় আছাদুজ্জামান মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রোগীদের হাতে আর্থিক অনুদানের এ চেক তুলে দেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃক জেলার ১৪৪ জন রোগীর মধ্যে ৫০ হাজার টাকা হারে এই অনুদানের চেক বিতরণ করা হয়।
 জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানের বক্তব্য রাখেন- সিভিল সার্জন ডাক্তার শহীদুল্লাহ দেওয়ান, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক আশাদুল ইসলাম, সহকারি পরিচালক জাহিদুল আলম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্য সাইফুজ্জামান শিখর এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। করোনাকালিন সময়ে দেশের আর্থিক প্রবৃদ্ধি বেড়েছে। দেশের মানুষের জন্য বিনামূল্যে ভ্যাকসিন নিশ্চিতকরণসহ করোনাকালিন সময়ে রোগীদের চিকিৎসার জন্য সব ধরনের ব্যবস্থা নিয়েছেন উল্লেখ করে তিনি আরো বলেন, মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে দ্রুতই কিডনি রোগীদের ডায়ালাইসিসের ব্যবস্থা গ্রহণসহ ১০ শয্যা আইসিইউ বেড স্থাপন করা হবে। এ সময় তিনি করোনা প্রতিরোধে ভ্যাকসিন নেয়াসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলের প্রতি আহবান জানান। 

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

জয়পুরহাটে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে কর্মসূচি গ্রহণ

রাঙ্গামাটিতে দুঃস্থ ও অসহায় নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ