ভিতরে

চট্টগ্রামের বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ ৪ গ্রেফতার

কবরস্থানে সাইনবোর্ড লাগানোকে কেন্দ্র করে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনায় বাকলিয়ার অস্ত্রধারী কুখ্যাত সন্ত্রাসী এয়াকুবসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলি, ২ টি কিরিচ উদ্ধার করা হয়। 
জানা যায়, গত ১১ জুন বাকলিয়া থানাধীন কালামিয়া বাজার আব্দুল লতিফ হাটখোলা রোডে বড় মৌলভী বাড়ির লোকজন তাদের পারিবারিক কবরস্থানে ‘বিনামূল্যে কবর দেওয়া হয়’ উল্লেখ করে একটি সাইনবোর্ড লাগাতে গেলে এলাকার ভূমিদস্যু এয়াকুব, ওসমান গং অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বীর মুক্তিযোদ্ধা মরহুম ইব্রাহিমের পরিবারের সদস্যদের ওপর হামলা করে। ঘটনার সময় সন্ত্রাসীদের হামলায় ৪ জন গুলিবিদ্ধসহ ১৩ জন আহত হয়। ঘটনার পর অভিযান চালিয়ে পুলিশ আসামি মো. জাহিদুল আলমকে বাঁশখালী থেকে গ্রেপ্তার করে।  
 গোপন সংবাদের ভিত্তিতে গতকাল এলাকায় অভিযান চালিয়ে ঘটনার মূল হোতা সন্ত্রাসী এয়াকুবকে জোরারগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। একই দিনে ঢাকার পল্টন এলাকা থেকে অপর সন্ত্রাসী ওসমান আলী (৩৫) ও মাসুদ আলমকে গ্রেপ্তার করা হয়। 
গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্য অনুযায়ি পুলিশ অভিযান চালিয়ে  আব্দুল লতিফ হাটখোলা চাঁন্দগাজী থেকে ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলি, ২ টি কিরিচ উদ্ধার করে। আসামিদের বিরুদ্ধে  নিয়মিত মামলা করা হয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

সিলেট-৩ আসনের উপনির্বাচনে ৪ প্রার্থীর প্রতীক বরাদ্দ

বান্দরবানে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ