ভিতরে

লাবোর্দের দুর্দান্ত পারফর্মেন্সে মার্শেইকে হারালো নিস

গায়েতান লাবোর্দের দুর্দান্ত পারফর্মেন্সে রোববার লিগ ওয়ান ফুটবলে মার্শেই’র বিপক্ষে ৩-১ গোলে জিতেছে  নিস। ম্যাচে লাবোর্দে নিজে একটি গোল করার পাশাপাশি সহায়তা করেছেন আরো একটিতে।
বিশ্বকাপের পর থেকে দারুন ফর্মে রয়েছে মার্শেই। তবে লিগের সর্বশেষ ১০ম্যাচের মধ্যে প্রথম এই পরাজয়ে শিরোপা প্রতিদ্বন্দ্বি প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) ধরার আশা ছাড়তে হলো দলটিকে।  
ভেলোড্রোমে অনুষ্ঠিত ম্যাচের ৩৮ মিনিটে দর্শনীয় হেডে গোল করে নিসকে এগিয়ে দেন সোফিয়ান ডিওপ। বিরতিতে যাবার এক মিনিট আগে (৪৪ মি.) গোল করে ব্যবধান দ্বিগুন করেন লাবোর্দে। তবে বিরতির পর ৬০ মিনিটে রুসলান মালিনোভস্কি একটি গোল পরিশোধ করে দিলে আশার আলো দেখতে থাকে মার্শেই। কিন্তু ৮৫ মিনিটে লাবোর্দের সহায়তায়  বিল্লাল ব্রাহিমি নিসের হয়ে ফের গোল করলে হতাশা নেমে আসে স্বাগতিক শিবিরে। এটি ছিল অন্তবর্তীকালিন কোচ দিদিয়ের ডিগার্ডের অধীনে খেলা ৫ ম্যাচের মধ্যে নিসের চতুর্থ জয়।
খেলা শেষে মার্শেই’র কোচ  ইগর টুডর বলেন,‘ তারা (নিস) মাঠে ভালো সময় কাটাচ্ছে। আগামী বুধবার ফ্রেঞ্চ কাপের শেষ ষোলর ম্যাচে পিএসজির মোকাবেলা করবে মার্শেই। টুডর বলেন,‘এখন আমাদেরকে এই ম্যাচের কথা ভুলে গিয়ে পরের ম্যাচের কথা ভাবতে হবে। এখন এই পাতাটি উল্টে ফের খেলার প্রতি মনোযোগ দিতে হবে। সব ম্যাচেই আমরা জয়ের আশা করতে পারি না।’

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

কেনের রেকর্ডের দিনে ম্যান সিটিকে পরাজিত করেছে টটেনহ্যা

উল্ফসবার্গকে হারিয়ে ফের তালিকার শীর্ষে বায়ার্ন মিউনিখ