ভিতরে

জয়পুরহাটে দুই ভূয়া ডাক্তার গ্রেফতার

 জেলার আক্কেলপুর থেকে কায়েম ও হারুন নামের দুই ভূয়া দন্ত চিকিৎসককে গ্রেফতার করেছে র‌্যাব। বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ভূয়া দুই চিকিৎসকে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।   
র‌্যাব-৫, জয়পুরহাট  ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান জানান, গ্রেফতারকৃত দুই ভূয়া ডাক্তার হচ্ছেন কায়েম উদ্দিন মন্ডল (৫৬) ও  হারুনুর রশিদ (৪১)। 
উপজেলার কলেজ গেট বাজারে চেম্বার খুলে দন্ত চিকিৎসক হিসেবে কায়েম উদ্দিন মন্ডল ৩২ বছর ও হারুনুর রশিদ ১১ বছর ধরে চিকিৎসা সেবা দিয়ে আসছেন। এমবিবিএস বা বিডিএস কোন পর্যায়ের বৈধ সনদপত্র না থাকলেও দাঁতের চিকিৎসা সেবা প্রদানসহ ব্যবস্থাপত্র হিসেবে ওষুধপত্র (প্রেসক্রিপশান) লিখে দিতেন। ভুক্তভোগীদের অভিযোগ পেয়ে অনুসন্ধানে নামে র‌্যাবের গোয়েন্দা বিভাগের সদস্যরা। অনুসন্ধানে সত্যতা পেয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় তাদের গ্রেফতার করা হয়। অভিযানের সময় দুজনেই চিকিৎসাসেবা প্রদানের কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। এ সময় তাদের চেম্বার থেকে  জাল অটো সিল ৯ টি, প্রেসক্রিপশন প্যাড ৩ টি, ফোর্সেপ ৭ টি, এমালগান গান ২ টি, এলিভেটর ৬ টি, সার্জিক্যাল কাঁচি ১০ টি, মেডিক্যাল যন্ত্রাংশ ১৬ টি,  চিমটা ২ টি, ডেণ্টাল মিরর ৪ টি,  ডেণ্টাল সিরিঞ্জ ১ টি, ডেণ্টাল কার্টিজ ১ টি, রক্তচাপ মেশিন ২ টি, স্টেথোস্কোপ ১ টি, ওয়াটার স্প্রে টিউব ১ টি,  সার্জিক্যাল টুলবক্স ১ টি,  জাল সার্টিফিকেট ১ টি, মোবাইল ২ টি,  সিমকার্ড  ১ টি,  মেমোরি কার্ড ১ টি জব্দ করে র‌্যাব সদস্যরা।  
কায়েম উদ্দিন ও হারুনুর রশিদের বিরুদ্ধে আক্কেলপুর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান, মেজর মোস্তফা জামান।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী

ধর্মকে ব্যবহার করে কেউ যাতে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির