ভিতরে

সস্ত্রীক টিকা নিলেন যুবলীগ কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সদস্য ইন্জিনিয়ার মোঃ শহিদুল ইসলাম সরকার।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সদস্য ইন্জিনিয়ার মোঃ শহিদুল ইসলাম সরকার আজ সস্ত্রীক করোনার টিকা গ্রহণ করেছেন। দুপুর ১২ টা ৩০ মিনিটে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে তিনি এবং তার স্ত্রী সুজিস্তা খান নিতু দুপুর ১ টায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে টিকা গ্রহণ করেন।

সল্প সময়ের মধ্যে করোনা ভ্যাকসিন জনসাধারণের মাঝে পৌঁছে দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

এ বিষয়ে তিনি বলেন,“মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রম ও ঐকান্তিক প্রচেষ্টায় যখন করোনাকে সফলভাবে মোকাবেলা করে দ্রুত সময়ের মধ্যে পর্যায়ক্রমে জনসাধারণের মাঝে ভ্যাকসিন পৌঁছে দেওয়া হচ্ছে তখন একটি চক্র ভ্যাকসিন নিয়ে অপপ্রচার করছে। ‘কোন ধরণের গুজব-অপপ্রচারে কান না দিয়ে স্বাস্থ্য সুরক্ষার জন্য সবাই টিকা গ্রহণ করুন।

হাসপাতালের সার্বিক ব্যাবস্থাপনায় সন্তোষ প্রকাশ করে তিনি হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

তিনি আরও বলেন, ‘আমরা টিকা নিয়েছি, আপনারাও টিকা গ্রহণ করুন। এখানে ভয়ের কিছু নেই।’ পরিবারের সুরক্ষার স্বার্থে ও দেশের মানুষের সুরক্ষার স্বার্থে সবাই টিকা গ্রহণ করুন। টিকা গ্রহণের পরেও মাস্ক পরিধান অব্যাহত রাখুন’।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা (মাস্টার্স ও ডিগ্রী) পরীক্ষা স্থগিতের প্রতিবাদে এবং পুনরায় পরীক্ষার দাবিতে মানববন্ধন

খোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে তথ্য প্রতিমন্ত্রীর শোক