ভিতরে

নাটোরে স্বাস্থ্য খাতকে এগিয়ে নিতে মেডিকেল শিক্ষার্থীদের শপথ গ্রহণ

দেশের স্বাস্থ্য খাতকে আরো সমৃদ্ধির পথে এগিয়ে নিতে শপথ গ্রহণ করেছেন মেডিকেল শিক্ষার্থীরা।গতরাতে নাটোর বিএমএ ভবনে মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস্ এসোসিয়েশন অব নাটোর (এমডিএসএএন) এর সদস্যবৃন্দ এ শপথ নেন।
দেশের সকল মেডিকেল বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত নাটোরের বাসিন্দা শিক্ষার্থীদের সংগঠন এমডিএসএএন এর সভাপতি মারুফ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য  রখেন ,বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক ও রাজশাহী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ সমীরন কুন্ডু ও ট্রেজারার ডাঃ এ ওয়াই খান, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন, পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসোসিয়েশন অব নাটোর এর প্রতিষ্ঠাতা তানভীর আনোয়ার, এমডিএসএএন মুখ্য পর্যবেক্ষক ডাঃ নওরোজ বিশ্বাস এবং প্রধান সমন্বয়ক জুবায়ের হোসেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সরকারের দূরদর্শী পরিকল্পনায় দেশের স্বাস্থ্য খাতের ব্যাপক অগ্রগতি হয়েছে। বিশেষ করে মেডিকেল শিক্ষা ও গবেষণা এবং বিশেষায়িত স্বাস্থ্য সেবার বিস্তার ঘটেছে।
আগামীতে অগ্রগামী এ স্বাস্থ্য খাতকে অধিকতর সেবামুখী ও সমৃদ্ধির পথে এগিয়ে নিতে শপথ গ্রহণ করেন এমডিএসএএন এর সদস্যরা এরআগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।    

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

উত্তর দিন

মন্তব্য করুন

বান্দরবানে কেএনএফের প্রধান সমন্বয়ক চেওসিম বম গ্রেফতার

দিনাজপুরে লক্ষ্যমাত্রার অতিরিক্ত ভুট্টা চাষ