ভিতরে

ভারতীয় পণ্য বর্জনের নামে বিএনপি দেশের শান্তি বিনষ্ট করতে চায় : নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি বলেছেন, বিএনপি ভারতীয় পণ্য বর্জনের নামে এ দেশের শান্তি সম্প্রীতি বিনষ্ট করতে চায়। 
আজ রোববার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত পবিত্র রমজান উপলক্ষে ইফতার ও খাদ্য সমগ্রি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
বাহাউদ্দিন নাছিম বলেন, যারা পণ্য বর্জনের মাধ্যমে দেশের শান্তি নষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। বিএনপি-জামায়াত নানাভাবে সম্প্রীতির বাংলাদেশকে অশান্ত করতে চায়। তারা সংযমের মাসে সংযমী না হয়ে মানুষকে বিভ্রান্ত করছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সিন্ডিকেটের বিরুদ্ধে সবসময় সোচ্চার জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, যারা দ্রব্যমূল্য নিয়ে কারসাজি ও মজুদদারি করে মানুষের কষ্ট বৃদ্ধি করে সে সকল অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে আমরা সব সময় সোচ্চার। তাদের এই অপকর্মকে আমরা তীব্র নিন্দা জানাই। তাদের বিপক্ষে সব সময় সরকারের অবস্থান রয়েছে। সরকার তার জায়গা থেকে যেমন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে, তেমনি আমাদের নেতাকর্মীরা দেশের মানুষদের সজাগ করছে ও কষ্ট লাঘবের জন্য কাজ করছে। 
অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি, সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, সহ-সভাপতি ডা. দিলীপ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি ও মিরাজ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

উত্তর দিন

মন্তব্য করুন

সালাম মুর্শেদীর গুলশানের বাড়ি : হাইকোর্টের রায়ে আট সপ্তাহের স্থিতাবস্থা

যুক্তরাষ্ট্রে বাড়ি সংক্রান্ত মামলায় এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ৩ জুন