ভিতরে

খুলনা বিভাগীয় পর্যায়ে ৫ জন জয়িতা নির্বাচিত

সমাজে নানা পর্যায়ে উন্নরয়নে অবদান রাখায় খুলনা বিভাগীয় পর্যায়ে পাঁচজন শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হয়েছে।
অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী বাগেরহাট জেলার সুমা মন্ডল, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ঝিনাইদহ জেলার মোছা. জেসমিন নাহার কামনা, সফল জননী হিসেবে নির্বাচিত হয়েছেন কুষ্টিয়া জেলার চন্দনা রানী কুন্ডু,  সমাজ উন্নয়নে অবদান রাখায় খুলনা জেলার থার্ড জেন্ডার পাখি দত্ত এবং নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যামে এগিয়ে করা নারী সাতক্ষীরা জেলার রেহেনা পারভীন।
আজ খুলনা শিল্পকলা একাডেমি মিলনায়তনে খুলনা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন (রিমি)।
প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য সমতার দৃষ্টিভঙ্গি সৃষ্টি করেছেন। নারীর জন্য যেন সমঅধিকারের জায়গাটা প্রশস্ত হয়, আমাদের সেই লক্ষ্যে কাজ করতে হবে। জয়িতা আজ সমাজে যে আলোড়ন সৃষ্টি করেছে, তা সমাজের নারীদের পথপ্রদর্শক হিসেবে কাজ করছে।
খুলনা বিভাগীয় কমিশনার মো. হেলাল মাহমুদ শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাজমা মোবারেক এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক কেয়া খান।
আরো উপস্থিত  ছিলেন, মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক জাকিয়া আফরোজ, খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন ও খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার। 

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

নিত্য প্রয়োজনীয় কৃষিপণ্যের মূল্যবৃদ্ধি রোধে উচ্চপর্যায়ের কমিটি গঠনে হাইকোর্ট নির্দেশ 

জনগণের প্রতিনিধি হিসেবে তাদের কল্যাণে সংসদ সদস্যদের কাজ করতে হবে : স্পিকার