ভিতরে

২০২৫ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করলেন ট্রিপিয়ার

 ২০২৫ সালের জুন পর্যন্ত নিউক্যাসলের সাথে চুক্তি নবায়ন করেছেন ইংলিশ ডিফেন্ডার কিয়েরান ট্রিপিয়ার। 
৩২ বছর বয়সী এই ডিফেন্ডার গত এক বছরে ম্যাগপাইদের উত্থানের পিছনে অবদান রেখে চলেছেন। গত বছর জানুয়ারিতে এ্যাথলেটিকো মাদ্রিদ থেকে নিউক্যাসলে যোগ দিয়েছিলেন ট্রিপিয়ার। এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় নিউক্যাসল ১৬ ম্যাচে কোন গোল হজম করেনি। রক্ষনভাগের এই দৃঢ়তায় ট্রিপিয়ারও অবদান রেখেছেন।  
এডি হোয়ের দল প্রিমিয়ার লিগে বর্তমানে তৃতীয় স্থানে রয়েছে। মঙ্গলবার সাউদাম্পটনের বিরুদ্ধে প্রথম সেমিফাইনালের প্রথম লেগে ১-০ গোলের জয়ে লিগ কাপের ফাইনালের পথে এগিয়ে রয়েছে নিউক্যাসল। 
চুক্তি নবায়ন প্রসঙ্গে ট্রিপিয়ার বলেছে, ‘এটা আমার জন্য অত্যন্ত গর্বের একটি মুহূর্ত। এই মুহূর্তে নিউক্যাসল সঠিক পথেই রয়েছে।’
সৌদি মালিকের অধীনে নিউক্যাসলের প্রথম চুক্তিভূক্ত খেলোয়াড় ছিলেন টটেনহ্যামের এই রাইট-ব্যাক। গত মৌসুমে প্রিমিয়ার লিগে নিউক্যাসলকে ধরে রাখার পিছনে ট্রিপিয়ারের অবদান ছিল সর্বাগ্রে। আর এবার তো নিউক্যাসল চ্যাম্পিয়ন্স লিগে জায়গা ধরে রাখা নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছে। 
নিউক্যাসল  কোচ হোয়ে বলেছেন, ‘মাঠ ও মাঠের বাইরে ট্রিপিয়ার দারুনভাবে অবদান রেখে চলেছে। সে আসার পর থেকে কঠিন মুহূর্তে নিজের নেতৃত্ব প্রমান করেছেন। দলকে এগিয়ে নিয়ে যাবার জন্য প্রতিদিনই সে কষ্ট করে যাচ্ছে।’

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

পেড্রির একমাত্র গোলে জিরোনার বিরুদ্ধে বার্সেলোনার কষ্টার্জিত জয়

ব্রাজিলে বিদেশী কোচের দরজা খুলছে