ভিতরে

আগস্ট আসলেই বিএনপি-জামায়াত চক্রান্তে লিপ্ত হয়

জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আজ এক শোক সভায় বক্তারা বলেছেন, যখন আগস্ট আসে, দেশে যখন শোকাবহ পরিস্থিতি বিরাজ করে বিএনপি-জামায়াত তখনি নানা চক্রান্তে লিপ্ত হয়। 
চট্টগ্রামের মীরসরাই উপজেলায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ মঙ্গলবার এই শোক সভার আয়োজন করে।   শোক সভার আগে সংগঠনের পক্ষ থেকে একটি শোক র‌্যালী মিরসরাইয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোক সভা ও শোক র‌্যালীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব-উর রহমান রুহেল। সংগঠনের উপজেলা সভাপতি নয়ন কান্তি ধুম’র সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আবু জাফর। 
প্রধান অতিথি মাহবুব রহমান বলেন, আগস্ট মাস আসলেই দেশজুড়ে অস্থিতিশীল করার একটা পায়তারা চলে। দেশে যখন একটা শোকাবহ পরিস্থিতি বিরাজ করে বিএনপি-জামায়াত তখনি চক্রান্তে লিপ্ত হয়। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের মত দেশের সকল প্রগতিশীল নাগরিকদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি। 
এসময় আরো বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদ মীরসরাই উপজেলা কমান্ডের কমান্ডার মো. কবির আহমেদ, ডেপুটি কমান্ডার আবুল হাশিম, সাংগঠনিক কমান্ডার ফজলুল করিম, সহকারী কমান্ডার কামাল পাশা, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী। 

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সংস্কৃতি বিকাশে সরকার সহায়তা দিচ্ছে : খাদ্যমন্ত্রী

তৈরী পোশাক শিল্পের চ্যালেঞ্জ মোকাবেলায় মালিক-শ্রমিক উভয়কেই দায়িত্বশীল হতে হবে : বাণিজ্যমন্ত্রী