ভিতরে ,

এতিম শিশুদের নিয়ে ইন্জিঃ মোঃ শহিদুল ইসলাম সরকার এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

পবিত্র মাহে রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য ইন্জিঃ শহিদুল ইসলাম সরকারের উদ্যোগে চাঁপাই নবাবগন্জের সরকারি শিশু পরিবার(বালিকা), এতিমখানায় শিশুদের মাঝে ইফতার ও নগদ অর্থ বিতরণ ।

আজ ২৭ রমজান শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ সরকারি শিশু পরিবারের শিশুদের সাথে ইফতার ও দোয়া মাহফিল এবং নগদ অর্থ বিতরণ এর আয়োজন করনে বাংলাদেশ আওয়ামী যুব লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইন্জিঃ মোঃ শহিদুল ইসলাম সরকার ।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন সদর উপজেলা যুব লীগের সিনিয়র সহ সভাপতি শাহনেওয়াজ দুলাল, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর রাজু আহমেদ, মইদুল ইসলাম,জেলা ছাত্র লীগের সহ সভাপতি জাহিদ হাসান পরশ,সাবেক সহ সম্পাদক ফাহিম সরকার,কামাল উদ্দিন সহ অন্যানরা।

ইফতারের পূর্বে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী হাসিনার দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়ার আয়াজন করা হয়, সেই সাথে বাংলাদেশ আওয়ামী যুব লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইন্জিঃ মোঃ শহিদুল ইসলাম সরকার এর সদ্য প্রয়ত মাতা সাদেরা বেগম এবং পিতা মৃত নুর মোহাম্মদ সরকার, সহ সকল কবরবাসির শান্তি কামনা করা হয় ।

মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সরকার পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আব্দুস   শুকুর।

আপনি কি মনে করেন?

-1 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

রংপুর ও জামালপুরে আরো দুটি পল্লী উন্নয়ন একাডেমি হবে

আইপিএল: শেষ ওভারে মুস্তাফিজের ঝলক