ভিতরে

গোপালগঞ্জে শোকের মাসের প্রথমদিনে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

জেলায় আজ শোকের মাস আগস্ট-এর প্রথমদিনে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন গোপালগঞ্জ জেলা প্রশাসন এবং আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
আজ রোববার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে প্রথমে শ্রদ্ধা জানায় গোপালগঞ্জ জেলা প্রশাসন। পরে টুঙ্গিপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা পরিষদ ও প্রশাসন এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন। 
নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।  
এ সময় জেলায় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক ইলিয়াসুর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান বিশ্বাস ও উপজেলা নির্বাহী অফিসার এ কে এম হেদায়েতুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) দিদারুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলার মহিলা-ভাইস চেয়ারম্যান কাজী জোনাকি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিএম তৌফিক ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন খোকনসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে, শোকের মাস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মাসব্যাপী কালোব্যাচ ধারণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।
আজ রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের কার্যালয়ে অনুষ্ঠিত এ কর্মসূিচর উদ্বোধনী অনুষ্ঠানে আইন অনুষদের ডিন ড. মো. রাজিউর রহমান, রেজিস্ট্রার মো. আব্দুর রউফ, পরীক্ষা নিয়ন্ত্রক এসএম গোলাম হায়দার, শিক্ষক সমিতির সভাপতি ড. মো. কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক ড. সালেহ আহমেদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ড. হাসিবুর রহমান, জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক  মো: মাহবুবুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

যশোর শিক্ষাবোর্ডে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার স্থাপন

আগস্টের প্রথম প্রহরে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন