ভিতরে

চট্টগ্রামে টিকটকার নারী ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রামে ছিনতাই কার্যক্রমে জড়িত থাকার অভিযোগে ফারজানা বেগম (৩০) নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ফারজানা সামাজিক যোগাযোগ মাধ্যমে টিকটকার হিসেবে পরিচত। তিনি বাস্তবে একজন ছিনতাইকারী ও তার বিরুদ্ধে আটটি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
আজ শনিবার ভোররাতে নগরীর আগ্রাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ। দুইদিন আগে তার স্বামী রুবেলকেও অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধেও বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে। বর্তমানে রুবেল পুলিশের রিমান্ডে রয়েছে।
চট্টগ্রামের ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মহসিন জানায়, ফারজানা একজন ছিনতাইকারী। কিশোরদের নিয়ে তার নিজস্ব একটি ছিনতাইকারী দলও আছে। সে নারী ও পুরুষদের কাছ থেকে আলাদা কৌশলে ছিনতাই করে। একা চলাচলরত কোনো পুরুষকে প্রথমে টার্গেট করে। এরপর ঠিকানা জিজ্ঞাসা করার নামে তাকে থামায়। থামলেই ছোরা দেখিয়ে তার কাছে থাকা টাকা ও মোবাইল দিয়ে দিতে বলে, না দিলে তার বিরুদ্ধে ‘ইভটিজিং ও যৌন’ হেনস্থার অভিযোগ আনার হুমকি দেয়। এতে ভয়ে সবকিছু দিয়ে দেয় ভুক্তভোগীরা।
আবার নারীদেরও একই কৌশলে থামিয়ে গলার চেইন ও কানের দুল ছিনতাই করে ফারজানা। এক্ষেত্রে অনেকের কান ছিড়ে যায় এবং গলা কেটে যায়।
গ্রেফতার ফারজানার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ মহসিন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

সিলেট বিভাগে করোনায় ৯ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪০ জন

শোকাবহ আগস্টে নগর আওয়ামী লীগের মাসব্যাপী কর্মসূচি