ভিতরে

বিলাইছড়িতে রোগীদের স্বাস্থ্য-সেবা নিশ্চিতে ইনভেটর হস্তান্তর

করোনাকালীন সময়ে রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ জেলা ও উপজেলার হাসপাতাল গুলোর সেবা কার্যক্রম বাড়িয়ে দিয়েছে। 
এর অংশ  হিসেবে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই- প্রু চৌধুরীর নির্দেশে  আজ বৃহস্পতিবার বেলা ১১টায় জেলার বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৈদ্যুতিক সমস্যা নিরসনে ৩ হাজার ওয়াটের ইনভেটর হস্তান্তর করা হয়েছে। 
বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রশ্মি চাকমার হাতে ইনভেটর হস্তান্তর করেন রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া। এসময় বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি জয় সেন তঞ্চঙ্গ্যা,  বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া বাংলাদেশ সংবাদ সংস্থা(বাসস) কে জানান, বিলাইছড়ি উপজেলায় বৈদ্যুতিক লো-ভোল্টেজের কারণে রোগীদের চিকিৎসাসেবা দিতে সমস্যা হতো। ইনভেটর সোলার প্যানেলের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা গেলে রোগীদের স্বাস্থ্যসেবায় কোন রকম সমস্যা হবে না এবং প্রতিটি উপজেলাগুলোতে ও তা সরবরাহ করা হবে  বলে জানান তিনি।
বর্তমান করোনা পরিস্থিতিতে রোগীদের চিকিৎসা সেবায় যাতে কোন ভাবেই ব্যাঘাত না ঘটে সে জন্য রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষেদের পক্ষ থেকে  প্রয়োজনীয় সরঞ্জাম, করোনা চিকিৎসার অক্সিজেন, পিপিই, মাস্ক সহ ওষুধপত্র সরবরাহ করা হচ্ছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

বান্দরবানের নিম্নাঞ্চল প্লাবিত ॥ লামা-আলীকদমে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

নাটোরে জেলা পুলিশের মানবিক খাদ্য সহায়তা