ভিতরে

নোয়াখালীতে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক উদ্বোধন

জেলায় আজ সকালে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক ও ২ লাখ মাক্স বিতরণ কর্মসূচির উদ্বোধন করলেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। নোয়াখালী জেলা ছাত্রলীগের ব্যবস্থাপনা ও সংসদ সদস্যের পৃষ্ঠপোষকতায় এ কর্মসূিচ গ্রহণ করা হয়েছে।
৫০ টি অক্সিজেন সিলিন্ডার ও ২ লাখ মাক্স বিতরণ করবে জেলা ছাত্রলীগ। নোয়াখালী জেলা ছাত্রলীগ আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে একরামুল করিম চৌধুরী প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন । এ সময় সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু ,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান নাসের, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব, আওয়ামী লীগ নেতা এডভোকেট আলতাফ হোসেন সহ ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমানের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালন করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সব সময় দুস্থ ও অসহায় মানুষের সেবা করে আসছে। তারই ধারাবাহিকতায় করোনাকালীন এ দুযোর্গে ছাত্রলীগের নেতা কর্মীদের এ উদ্যোগকে আমি সার্বিকভাবে সহযোগিতা করবো। করোনায় আক্রান্ত  কোন অসহায় রুগী অক্সিজেনের অভাব দেখা দিলে সাথে সাথে তার কাছে অক্সিজেন পোঁছে যাবে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর পাচ্ছেন নিরপতি কোচ

মাগুরায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ