ভিতরে

মানব পাচারের শিকার পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

মানব পাচারের শিকার হয়ে নিঃস্ব ও অসহায় ৬৯৪ পরিবারের মাঝে জরুরি খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে প্রাণ-আরএফএল। উইনরক ইন্টারন্যাশনাল বাংলাদেশের ‘আশ্বাস’ প্রকল্পের আওতায় সম্প্রতি এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সুইস এজেন্সি ফর ডেভেলপমেন্ট এ্যান্ড কো-অপারেশন (এসডিসি) এর অর্থায়নে ‘উইনরক ইন্টারন্যাশনাল বাংলাদেশ’ দেশের বিভিন্ন জায়গায় মানব পাচারের শিকার হওয়া ব্যক্তিদের সহায়তা দিতে কাজ করে আসছে। প্রতিষ্ঠানটি সাতক্ষীরা, খুলনা, যশোর, চট্টগ্রাম ও কক্সবাজার জেলায় আশ্বাস প্রকল্পের আওতায় কার্যক্রম পরিচালনা করছে। প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষ থেকে এ জেলাগুলোতে জরুরি সহায়তা দেয়া হয়।
এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার বলেন, করোনা মহামারির শুরু থেকে অসহায়, কর্মহীন ও দুস্থ মানুষদের পাশে দাড়াতে ‘পাশে আছি বাংলাদেশ’ নামে একটি কর্মসূচি চালু করে প্রাণ-আরএফএল গ্রুপ। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এ উদ্যোগের মাধ্যমে ইতোমধ্যে ৭০ হাজার পরিবারের মাঝে জরুরি খাদ্য ও অন্যান্য উপকরণ পৌঁছে দেয়া হয়। কারোনার এই সংকট সময়ে মানব পাচারের শিকার হয়ে নিঃস্ব ও অসহায় পরিবারগুলোকে সহায়তা করা ‘পাশে আছি বাংলাদেশ’ কর্মসূচির একটি অংশ।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

বাগেরহাটে হরিণের চামড়াসহ চার শিকারি আটক

লন্ডনভিত্তিক ডেটা মাইনিংয়ের শীর্ষ ১০ স্টার্টআপে বাংলাদেশির ‘ওয়াদাটাইম’