ভিতরে

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

চট্টগ্রাম নগরের ২ নম্বর গেট মেয়র গলিতে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশা খালে পড়ে দুই জন এবং নগরের আকবরশাহ থানার ইস্পাহানী ফ্যাক্টরির সামনে গাড়ির ধাক্কায় এক তরুণের মৃত্যু হয়েছে।
বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে পৃথক দুর্ঘটনা দুটি ঘটে। পুলিশ লাশগুলো উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে । 
স্থানীয়রা জানায়, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে নগরের ২ নম্বর গেট মেয়র গলিতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি অটোরিকশা খালে পড়ে যায়। এতে যাত্রী খতিজা বেগম (৬৫) ও সিএনজি চালক মো. সুলতান (৩৮)  ঘটনাস্থলেই মারা যায়। এ সময় সিএনজিতে চালকসহ মোট পাঁচজনের মধ্যে তিন জনকে উদ্ধার করা হয়েছে।
নিহত খতিজার নিকটাত্মীয় পারভেজ জানান, ‘দুই নম্বর গেট মেয়র গলির টিঅ্যান্ডটি কলোনি এলাকা থেকে ডাক্তার দেখানোর জন্য সিএনজি অটোরিকশা করে মোট চারজন বের হয়। এ সময় বাসা থেকে রওনা দিতেই সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যায়। আজ সকাল থেকে বৃষ্টি হওয়ায় খালে প্রচ- স্রোত ছিল। এর মধ্যে তিনজন যাত্রী ভেসে উঠে আসেন। কিন্তু নিহত দ’ুজন সিএনজিতে আটকা পড়ে ডুবে যান। পরে ফায়ার সার্ভিসসহ স্থানীয়দের সাহায্যে তাঁদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। 
এদিকে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরের আকবরশাহ থানার ইস্পাহানী ফ্যাক্টরির সামনে গাড়ির ধাক্কায় মো. সাজ্জাদ (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছে।  সে ইস্পাহানি মালিপাড়া এলাকার মো. আবুল হোসেনের ছেলে এবং স্থানীয় একটি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ।  
পৃথক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশগুলো হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে তিনি জানান।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

মাগুরা জেলা পরিষদের বাজেট ঘোষণা

নড়াইলে করোনা সংক্রমণ রোধে সংসদ সদস্য মাশরাফির ব্যতিক্রমী উদ্যোগ