ভিতরে

জন্মদিনে লিওনেল মেসিকে উপহার দিয়ে বিস্মিত করলেন সতীর্থরা

সতীর্থদের নিয়েই শুক্রবার (ব্রাজিলীয় সময় বৃহস্পতিবার) নিজের ৩৪তম জন্মদিন উদযাপন করলেন আর্জেন্টিনার কিংবদন্তী ফুটবল তারকা লিওনেল মেসি।
‘গ্রেটেস্ট অব অল টাইম (জিওএটি)’ অর্থাৎ ‘সর্বকালের সেরা’ হিসেবে প্রতিষ্ঠিত এই ফুটবল তারকাকে জন্মদিনের উপহার দিয়ে অবাক করে দেন সতীর্থরা।
আলবাসেলেস্তেদের কোপা আমেরিকা শিরোপা পাইয়ে দিতে বর্তমানে পরিবার পরিজনের কাছ থেকে দুরে ব্রাজিলে অবস্থান করছেন মেসি। তিনি সম্ভবত ভাবতেই পারনেনি এভাবে জন্মদিনের ডাক পেয়ে জাগবেন।
কিন্তু সতীর্থ পেশাদাররা তাদের অধিনায়ককে সম্মানিত করেছেন জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে। সমবেত কন্ঠে ‘হ্যাপি বার্থ ডে’ গানটি গাইতে গাইতে তারা মেসির কক্ষে প্রবেশ করেন। এই সময় প্রজ্জলিত মোমবাতি ছিল প্রত্যেকের হাতে। সেই সঙ্গে ‘১০ নম্বরের’ জন্য ছিল উপহার  একটি করে ব্যাগ।
উপহার সামগ্রির মধ্যে ওয়াইনের বোতল ছাড়াও ছিল নানা সামগ্রী। যেগুলো পছন্দ করে দিয়েছিলেন এ্যাঞ্জেল ডি মারিয়া, সার্জিও এগুয়েরো ও নিকোলাস ওটামন্ডির মতো দলের অন্য তারকারা।
স্পোর্টস বাইবেলে সেই মুহুর্তের একটি ভিডিও দেয়া হয়েছে, যেখানে দেখা যায় মেসির অবাক করা চাহনি। এটি নিশ্চিতভাবে শতসহশ্র মাইল দূরে থাকা মেসির পরিবারের সদস্য, নিকটতম আত্মীয় এবং লক্ষ কোটি ভক্ত সমর্থককে সুখি করেছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

ডোলবার্গের দুই গোলে ওয়েলসকে উড়িয়ে দিয়ে শেষ আটে ডেনমার্ক

সমালোচনার মুখে মারাকানার মাঠ সংস্কারের উদ্যোগ