ভিতরে

ফিনল্যান্ডের বিপক্ষে খেলা হচ্ছেনা থ্রোগান হ্যাজার্ডের

ফিনল্যান্ডের বিপক্ষে বেলজিয়ামের গ্রুপ-বি’র শেষ ম্যাচকে সামনে রেখে দলের সাথে সেন্ট পিটার্সবার্গ সফরে যাচ্ছেন না মিডফিল্ডার থ্রোগান হ্যাজার্ড। দলীয় স্ত্রূ এই তথ্য নিশ্চিত করেছে। 
ডেনমার্কের বিপক্ষে বৃহস্পতিবার বেলজিয়ামের ২-১ গোলের জয়ের ম্যাচটিতে গোল করেছিলেন থ্রোগান। এটি ছিল বেলজিয়ামের দুই ম্যাচে দ্বিতীয় জয়। কিন্তু ঐ ম্যাচে বরুসিয়া ডর্টমুন্ডের এই মিডফিল্ডার হাঁটুর ইনজুরিতে পড়েন। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে শনিবার দলের সাথে তিনি অনুশীলনও করেননি। 
এই টুইটার বার্তায় বেলজিয়ামের পক্ষ থেকে জানানো হয়েছে শেষ ম্যাচটিতে দলের সাথে থাকছেন না থ্রোগান। যদিও ২৮ বছর বয়সী এই মিডফিল্ডারের বাদ পড়ার কারন সেখানে জানানো হয়নি। 
বেলজিয়ামের জাতীয় দলে থ্রোগানের বড় ভাই এডেন হ্যাজার্ডও রয়েছে। ২০১৩ সালে সিনিয়র দলে অভিষেক হবার পর থেকে এ পর্যন্ত থ্রোগান ৩৭ ম্যাচে করেছেন ৭ গোল।
বেলজিয়াম কোচ রবার্তো মানচিনি ফিনল্যান্ডের বিপক্ষে শক্তিশালী দল নিয়েই মাঠে নামবেন। এই দলে মূল একাদশেই জায়গা পেতে পারেন এডেন হ্যাজার্ড, কেভিন ডি ব্রুইনা ও এ্যাক্সেল উইটসেলের মত তারকারা। রাশিয়ার বিপক্ষে মুখে আঘাত পাওয়া টিমোথি কাস্তাগনে ইতোমধ্যেই দল থেকে ছিটকে গেছেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

সাইফের ব্যাটে জয় দিয়ে সুপার লিগ শুরু প্রাইম দোলেশ্বরের

ওয়েস্ট ইন্ডিজের দরকার ৩০৯ রান, দক্ষিণ আফ্রিকার ১০ উইকেট