ভিতরে

ওয়েস্ট ইন্ডিজের দরকার ৩০৯ রান, দক্ষিণ আফ্রিকার ১০ উইকেট

সেন্ট লুসিয়ায় সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট জিততে আরও ৩০৯ রান করতে হবে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে। আর দক্ষিণ আফ্রিকার প্রয়োজন প্রতিপক্ষের ১০ উইকেট। ম্যাচের এখনো দু’দিন খেলা বাকী আছে। প্রথম টেস্ট জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে দক্ষিণ আফ্রিকা। 
৩২৪ রানের জয়ের টার্গেটে তৃতীয় দিন শেষে বিনা উইকেটে ১৫ রান করে ওয়েস্ট ইন্ডিজ। এর আগে দক্ষিণ আফ্রিকাকে দ্বিতীয় ইনিংসে ১৭৪ রানে অলআউট করে দেয় ক্যারিবীয়রা। 
প্রথম ইনিংসে দক্ষিণ আফ্রিকা ২৯৮ রানের জবাবে ১৪৯ রানে গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। তৃতীয় দিন সকালে নিজেদের দ্বিতীয় ইনিংস শুরু করে ওয়েস্ট ইন্ডিজ বোলারদের তোপের মুখে পড়ে দক্ষিণ আফ্রিকা। ৭৩ রানে ৭ উইকেট হারায় প্রোটিয়ারা। এতে ১শর নীচে গুটিয়ে যাবার শংকায় পড়ে দক্ষিণ আফ্রিকা। 
তবে অষ্টম উইকেটে ৭০ রানের জুটি গড়ে দক্ষিণ আফ্রিকার স্কোর দেড়শ’র কাছাকাছি নিয়ে যান ব্যাটসম্যান ভ্যান ডার ডুসেন ও বোলার কাগিসো রাবাদা। রাবাদা ৪০ রান করে ফিরেন। তবে ১৪২ বলে ৫টি চার ও ১টি ছক্কায় ৭৫ রান তুলে অপরাজিত থাকেন ডুসেন। সফরকারীদের ইনিংস ১৭৪ রানে আটকে দিতে অবদান রাখেন ওয়েস্ট ইন্ডিজের পেসার কেমার রোচ ও মিডিয়াম পেসার কাইল মায়ার্স। রোচ ৪টি ও মায়ার্স ৩টি উইকেট নেন। 
৩২৪ রানে টার্গেটে দিন শেষে ৬ ওভার ব্যাট করে কোন উইকেট না হারিয়ে ১৫ রান তুলেছে ওয়েস্ট ইন্ডিজ। অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েট ৫ ও কাইরেন পাওয়েল ৯ রানে অপরাজিত আছেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

ফিনল্যান্ডের বিপক্ষে খেলা হচ্ছেনা থ্রোগান হ্যাজার্ডের

আইসিসির তিনটি ইভেন্ট আয়োজন করতে চায় বিসিসিআই