ভিতরে

রোটারি ক্লাব অফ বানানী মডেল টাউন এর ২২২ তম সাপ্তাহিক নিয়মিত সভা ও প্রতিষ্ঠা বার্ষিকী (চ্যাটার ডে) অনুষ্ঠিত।

রাজধানী ঢাকায় অভিজাত গুলশান ক্লাব এ গতকাল অনুষ্ঠিত হয়ে গেল রোটারি ক্লাব অফ বানানী মডেল টাউন এর ২২২ তম সাপ্তাহিক নিয়মিত সভা ও প্রতিষ্ঠা বার্ষিকী (চ্যাটার ডে) ।

ক্লাব সভাপতি রোটারিয়ান ফারুক আহমেদ এর সভাপত্তিতে সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে সভা শুরু হয়। সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্টিক গভর্নর রুবায়েত হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পি ডিজি সাফিনা রহমান, পি ডিজি এ এফ এম আলমগির, পি ডিজি এ কে এম শামসুল হুদা সহ অন্যান্য ডিস্টিক অফিসিয়ালরা।

আয়োজক রোটারি ক্লাব অফ বানানী মডেল টাউনের সদস্য সহ অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠা বার্ষিকী (চ্যাটার ডে) ইভেন্ট চেয়ার ও বিশিষ্ট সমাজ সেবী প্রেসিডেন্ট নমিনী রোটারিয়ান কানিজ ফাতেমা চৈতী, যুবলীগ কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সদস্য ও রোটারি ক্লাব অফ বানানী মডেল টাউন এর প্রেসিডেন্ট-ইলেকট রোটারিয়ান ইন্জিনিয়ার মোঃ শহিদুল ইসলাম সারকার, প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মোঃ আশেকুর রাহমান মিশু, পাস্ট প্রেসিডেন্ট মোঃ মাসুদ পারভেজ, পাস্ট প্রেসিডেন্ট মোঃ আমিনুর রহমান ও অনন্যা সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে রোটারির ৬ ফোকাস এরিয়ার অন্তর্গত বেসিক এডুকেশন এর অধীনে ১০ জন শিক্ষার্থীকে উচ্চ শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানে শিক্ষা বৃত্তি প্রদান এর প্রধান সহযোগী প্রতিষ্ঠান Observe Worldwide Education এর প্রতিষ্ঠাতা পাস্ট প্রেসিডেন্ট মোঃ আমিনুর রহমান বলেন এখন থেকে অন্যান্য রোটারি ক্লাব রোটারি ক্লাব অফ বানানী মডেল টাউন এর মাধ্যমে আবেদন করতে পারবে।

অনুষ্ঠানে সদ্য প্রয়াত রোটারি ক্লাব অব ঢাকা আরবানার সভাপতি শাহাদাত হোসেন এর আত্মাও মাগফেরাত কামনা করে দোয়া আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সদ্য প্রয়াত রোটারিয়ান শাহাদাত হোসেন এর পরিবারকে নগদ ৫০,০০০ টাকা অর্থ সহয়তা প্রদান করা হয়, এ ছাড়া ও রোটারিয়ান শাহাদাত হোসেন এর দুই সন্তান এর লেখা পড়ার সার্বিক দায়িত্ব গ্রহণ করেন Cherry Blossoms International School & College এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডঃ শালেহা কাদের ও উপাধ্যক্ষ আফসানা আমিন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

নড়াইলে বিনোদনের কেন্দ্রবিন্দু ডিসি-ইকো পার্ক

রাষ্ট্রায়ত্ত সকল বন্ধ শিল্প-কারখানা পুনরায় চালু করা হবে : শিল্পমন্ত্রী