ভিতরে

ভাষা শহীদদের প্রতি চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগ ও বাংলাদেশ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গসংঠন শ্রদ্ধা নিবেদন।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্য পরিবেশে অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে জাতি ভাষা শহীদদের স্মরণের মাধ্যমে ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন শুরু করেছে,

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও র‌্যালী এবং সরকারি কলেজ শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণের মাধমে মহান ভাষা আন্দোলনের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা সহ বাংলাদেশ আওয়ামী যুবলীগ  চাঁপাই নবাবগন্জ জেলা শাখা ও বাংলাদেশ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গসংঠন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি  সামিউল হক লিটন ও সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু সহ বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সদস্য ইন্জিনিয়ার মোঃ শহিদুল ইসলাম সারকার ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ  চাঁপাই নবাবগন্জ জেলা শাখা ও বাংলাদেশ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গসংঠন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নেতা কর্মীবৃন্দ।

এ সময় অমর একুশের কালজয়ী গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি…’ বাজানো হয়। তারা কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

নাটোরে শিশুদের চিত্রাংকন, সুন্দর হাতের লেখা ও দেশাত্ববোধক গানের প্রতিযোগিতা

বিশ্বের সকল ভাষা সংরক্ষণের ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ