ভিতরে ,

বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ধ্বংস করেছে : কামরুল ইসলাম

 আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, পছন্দের ব্যক্তিকে প্রধান করে বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ধ্বংস করেছে।
আজ শুক্রবার বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে জাতির পিতার জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
কৃষকলীগের সহসভাপতি শেখ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি, সহসভাপতি সাখাওয়াত হোসেন সুইট এবং যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটুও বক্তব্য রাখেন।
কামরুল ইসলাম বলেন, বিএনপি দেশকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে। দেশের প্রতিটি প্রতিষ্ঠানকে ধ্বংস করতে চাচ্ছে তারা। তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থাও ধ্বংস করেছে তারা।
তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর সবাই দিশেহারা হয়ে পড়েছিল। এ ঘটনায় বেনিফিশিয়ারি হিসেবে সামনে দেখা গিয়েছে জিয়াউর রহমানকে। তখনই স্পষ্ট হয়ে গিয়েছিল এই হত্যাকান্ডের সঙ্গে জিয়া জড়িত ছিল।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার এবং দেশের উন্নয়ন বানচাল করতে ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবিলা করেই এগিয়ে যেতে হবে।
সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের ঘটনায় বিএনপিকে দায়ী করে কামরুল ইসলাম বলেন, জাতীয় নির্বাচন সামনে রেখে প্রশ্ন তোলার জন্যই সুপ্রিম কোর্ট নির্বাচনে পরিকল্পিতভাবে জাতীয়তাবাদী আইনজীবী ফোরমের নেতারা এ ঘটনা ঘটিয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বায়তুল মুকাররমে দোয়া ও মোনাজাত 

দেশের অভ্যন্তরীণ বিষয়ে বিদেশী শক্তির হস্তক্ষেপ মেনে নেবো না: আব্দুর রাজ্জাক