ভিতরে

রাজধানীতে ফাইন আর্টস ফোরাম ফেনীর ৪ দিনব্যাপী চারুকলা প্রদর্শনী শুরু কাল

ফাইন আর্টস ফোরাম ফেনীর আয়োজনে আগামীকাল শুক্রবার থেকে চার দিনব্যাপী চারুকলা প্রদর্শনী শুরু হচ্ছে রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালায়। সবার জন্যে উন্মুক্ত এই প্রদর্শনী প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।
ফাইন আর্টস ফোরাম ফেনীর সভাপতি শিল্পী কাজি গোলাম কিবরিয়া জানান- বরেণ্য চিত্রশিল্পী কাইয়ুম চৌধুরীর আঁকা কিছু দূর্লভ ছবিসহ প্রদর্শনীতে স্থান পাচ্ছে ফেনীর তিনপ্রজন্মের শিল্পীদের বেশ কিছু দৃষ্টিনন্দন ছবি। শুক্রবার বিকেল সাড়ে ৪টায় জাতীয় চিত্রশালার ৫ নম্বর গ্যারারিতে প্রদর্শনীর উদ্বোধন করবেন বরেণ্য চিত্রশিল্পী আবদুল মান্নান। সংগঠনের সাধারণ সম্পাদক শিল্পী কিষাণ মোশারফ জানান- এই প্রদর্শনীতে ফেনীর ৩০ জন চিত্রশিল্পীর ৯৫টি ছবি স্থান পাচ্ছে।
ফাইন আর্টস ফোরাম ফেনীর সাংগঠনিক সম্পাদক শিল্পী ফাহাদ হাসান কাজমী জানান- চারুকলা প্রদর্শনীতে আরো থাকছে ফেনীর শিল্পীদের আঁকা প্রচ্ছদে জেলার লেখিয়েদের বইয়ের একটি কর্নার। এই কর্নার থেকে দর্শকরা তাদের পছন্দের উপন্যাস, গল্প, কবিতা, সায়েন্স ফিকশন ও গবেষণামূলক  গ্রন্থগুলো সংগ্রহ করতে পারবেন।  তিনি বলেন- ফাইন আর্টস ফোরাম ফেনী সম্প্রতি নিজ জেলা ও বন্দর নগরী চট্টগ্রামে সফলতার সঙ্গে অনুরূপ চারুকলা প্রদর্শনী সম্পন্ন করেছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

নারী দিবসে স্তন ও জরায়ু মুখের ক্যান্সার নির্ণয়ে ফ্রি স্ক্রিনিং

বিশ্ব নারী দিবস উপলক্ষ্যে ৮ নারী অভিনয়শিল্পীকে সম্মাননা প্রদান