ভিতরে

অবসরের বিষয়টি উড়িয়ে দিলেন বেল

ওয়েলসের হয়ে শেষ ম্যাচটি খেলে ফেলেছেন, এমন একটা গুঞ্জনই গ্যারেথ বেলকে ঘিড়ে শোনা যাচ্ছিল। কিন্তু আপাতত তার কোন সম্ভাবনা নেই বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের এই তারকা স্ট্রাইকার। 
শনিবার ডেনমার্কেন বিপক্ষে শেষ ১৬‘র ম্যাচে ৪-০ গোলের বড় পরাজয়ের মধ্য দিয়ে ইউরো ২০২০ থেকে বিদায় নিয়েছে ওয়েলস। এই ম্যাচের পর এক টেলিভিশন সাক্ষাতকারে ওয়েলস অধিনায়ক নিজের ভবিষ্যত সম্পর্কে মন্তব্য করেছেন। রিয়াল মাদ্রিদ থেকে এক বছরের ধারে টটেনহ্যাম হটস্পারের খেলার সময় গত মাসে শেষ হয়েছে বেলের। তিনি জানিয়েছে কোথায় তার ভবিষ্যত অপেক্ষা এটা তিনি ভালভাবেই জানেন। একইসাথে দাবী করেছেন ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপের আগে এনিয়ে মন্তব্য করলে তা কেবল জটিলতাই বাড়াতো। 
এদিকে এখনই অবসরের বিষয়ে কোন পরিকল্পনা নেই বলেও তিনি স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন। ১৯৫৮ সালের প্রথমবারের মত বিশ্বকাপে খেলার হাতছানি এখন ওয়েলসের সামনে। এই মুহূর্তে বিশ্বকাপে খেলাই বেলের মূল লক্ষ্য। ওয়েলস টিভি চ্যানেল এসফোরসি‘কে দেয়া সাক্ষাতকারে বেল বলেন, ‘আমি খেলা চালিয়ে যেতে চাই। মানুষ সবসময় অযথাই এই বিষয়টি উত্থাপন করে। কিন্তু আমি অবশ্যই ওয়েলসের পক্ষে খেলতে ভালবাসি। ফুটবল ছাড়ার আগ পর্যন্ত আমি ওয়েলসের হয়ে খেলা চালিয়ে যেতে চাই।’
বেলারুসের বিপক্ষে এ্যাওয়ে ও ঘরের মাঠে এস্তোনিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে সেপ্টেম্বরে আবারো বিশ্বকাপ বাছাইপর্ব শুরু করতে যাচ্ছে ওয়েলস। ইউরোপীয়ান বাছাইপর্বে গ্রুপ-ই’ থেকে বেলজিয়াম ও চেক প্রজাতন্ত্রের পওে তৃতীয় স্থানে রয়েছে ওয়েলস। 
বেল বলেন, ‘আমরা মাত্রই বিশ্বকাপ বাছাইপর্ব শুরু করেছি। ইউরোর অভিজ্ঞতা এখন আমরা সেখানে কাজে লাগাতে চাই। আমি মনে করি আমরা সঠিক পথেই আছি। সেই ধারাবাহিকতায় আমরা ইউরোর নক আউট পর্বে খেলেছি। এখন এই আত্মবিশ্বাস ধরে রাখাটা জরুরী। আরো বেশী করে ম্যাচ খেলতে হবে। আমি বিশ্বাস করি আগামী বিশ্বকাপের মূল পর্বে অবশ্যই আমরা খেলার সুযোগ পাব।‘

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

নেদারল্যান্ডসকে কাঁদিয়ে শেষ আটে চেক প্রজাতন্ত্র

কোপায় এই মুহূর্তে নেইমারই সেরা