ভিতরে

রুয়েল-ইয়াসিনের নৈপুন্যে শেষটা রঙ্গিন হলো মোহামেডানের

দুই পেসার রুয়েল মিঞা ও ইয়াসির আরাফাতের বোলিং নৈপুন্যে জয় দিয়ে এবারের বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ টি-টুয়েন্টি ক্রিকেট আসর শেষ করলো মোহামেডান স্পোর্টিং ক্লাব।
আজ সুপার লিগে নিজেদের পঞ্চম ও শেষ ম্যাচে মোহামেডান বৃষ্টি আইনে ২৫ রানে হারিয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবকে। সুপার লিগের প্রথম চার ম্যাচেই হেরেছিলো সাকিব আল হাসানবিহীন মোহামেডান।
মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি বৃষ্টির কারনে ১৩ ওভারে নামিয়ে আনা  হয়। সেখানে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামে মোহামেডান।
উপরের সারির ব্যাটসম্যানরা ভালো করতে না পারলেও, শেষদিকে ব্যাট হাতে ঝড় তুলেন অধিনায়ক শুভাগত হোম। ২টি করে চার-ছক্কায় মাত্র ৮ বলে অপরাজিত ২৩ রানের ক্যামিও ইনিংস খেলেন তিনি। এতে ১৩ ওভারে ৫ উইকেটে ১০৩ রান করে মোহামেডান। এছাড়াও ওপেনার পারভেজ হোসেন ইমন ২৬ ও শাকিল হোসেন ১৮ রান করেন। প্রাইম দোলেশ্বরের এনামুল হক জুনিয়র ১৩ রানে ২ উইকেট নেন।
বৃষ্টি আইনে  ১৩ ওভারে জয়ের জন্য ১০৭ রানের টার্গেট পায় প্রাইম দোলেশ্বর। সেই লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকেই রুয়েল ও আরাফাতের বোলিং তোপে পড়ে প্রাইম দোলেশ্বর। নিয়মিত বিরতি দিয়ে উইকেট হারিয়ে ৮ বল বাকী রেখে ৮১ রানে সব উইকেট হারায় তারা।
মাত্র ১৬ ডেলিভারিতে ২১ রান দিয়ে ৫ উইকেট নেন রুয়েল। এই প্রথম টি-টুয়েন্টি ক্রিকেটে পাঁচ উইকেট নিলেন তিনি। এই ফরম্যাটে এটিই তার ক্যারিয়ার সেরা বোলিং।
৩ ওভার বল করে ১১ রানে ৪ উইকেট নেন আরাফাত। টি-টুয়েন্টি ক্রিকেটে ক্যারিয়ার সেরা বোলিং করলেন আরাফাত। ম্যাচ সেরা রুয়েল।
১৬ খেলা শেষে ১৫ পয়েন্ট নিয়ে সুপার লিগের সর্বশেষ দল হিসেবে আসর শেষ করলো মোহামেডান। সমানসংখ্যক ম্যাচে প্রাইম দোলেশ্বরের পয়েন্ট ২১।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

‘সরি’ বললেন পাইন

বাংলাদেশ কোচিং স্টাফে যুক্ত হলেন হেরাথ, প্রিন্স