ভিতরে

ফেনীতে বিভিন্ন রোগে আক্রান্ত ২১৪ জন রোগীকে চিকিৎসার জন্য অনুদান প্রদান

জেলায় দুই ধাপে বিভিন্ন রোগে আক্রান্ত অসহায় ২১৪ জন রোগীকে ১ কোটি ১২ লাখ টাকা অনুদান দিয়েছে সমাজসেবা কার্যালয়। জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় নিজ সম্মেলন কক্ষে এই অনুদান প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। তাদের হাতে অনুদানের চেক তুলে দেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।
দ্বিতীয় ধাপে অনুদান প্রদানকালে সোমবার সন্ধ্যায় জেলা প্রশাসক বলেন, যারা আবেদন করেছিলেন সে আবেদনের ভিত্তিতে দ্বিতীয় ধাপে ১১২ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ৫৬ লাখ টাকা দেয়া হচ্ছে। প্রধানমন্ত্রীর কল্যাণে রোগীরা এই সহযোগিতা পাচ্ছে। তিনি বলেন, বাংলাদেশে এখন কিডনিজনিত রোগে আক্রান্ত রোগীসহ জটিল রোগে অনেকে আক্রান্ত হচ্ছে। জটিল রোগে আক্রান্ত রোগীদের এই সহযোগিতা দেয়া হচ্ছে। ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্তরা এ সহায়তা পাচ্ছেন।
অনুদান প্রাপ্ত শিমুল নামে লেমুয়ার এক রোগীর অভিভাবক বলেন, আমার ছেলের চিকিৎসায় সহায়তার জন্য গত দুই মাস আগে আমি আবেদন করেছিলাম। অনুদান পেয়ে আমার জন্য অনেক বড় উপকার হয়েছে। আমি আমার ছেলের চিকিৎসা করাতে পারব। 
বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম জাকারিয়াসহ জেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা, অনুদানপ্রাপ্ত রোগীরা উপস্থিত ছিলেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

মোদী সমস্ত প্রাপ্তবয়স্কের জন্য বিনামূল্যে টিকা চালু করেছেন

মুজিবনগরে চুল দিয়ে ক্যাপ তৈরির কারখানায় কাজ করে স্বাবলম্বী হচ্ছে নারীরা