ভিতরে

হবিগঞ্জে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন

হবিগঞ্জে জেলা পর্যায়ে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল  ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নিমতলায় প্রধান অতিথি  হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার দেবজিৎ সিংহ। 
জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মিন্টু চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব রফিকুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি সাদিকুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা পাল, জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ প্রমুখ।
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্টপোষকতায়, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্বাবধানে এবং জেলা প্রশাসের উদ্যোগে আয়োজিত ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে শিক্ষার্থীদের বিভিন্ন প্রজেক্ট প্রদর্শনীর পাশাপাশি, বিজ্ঞান ভিত্তিক কুইজ, অলিম্পিয়াড প্রতিযোগিতা, বিদ্যুৎ ও পানির অপচয় শীর্ষক সেমিনার ও বিজ্ঞান জাদুঘরের বাস প্রদর্শনের ব্যবসা রয়েছে। ১ জুন বৃহস্পতিবার বিকেলে সমাপনী ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হবে এ বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

বাংলাদেশে গণতন্ত্র হত্যার কলঙ্কজনক অধ্যায় জিয়ার হ্যাঁ-না ভোট : সজীব ওয়াজেদ জয়

গোপালগঞ্জে লক্ষ্যমাত্রার চেয়ে বেশি ধান উৎপাদন হয়েছে