ভিতরে

চট্টগ্রামে আগুনে পুড়ে মা ও ২ শিশু সন্তানের মৃত্যু

 চট্টগ্রাম মহানগরীর বায়েজিদে অগ্নিদগ্ধ হয়ে মা ও ২ শিশু সন্তান মারা গেছেন। আজ রোববার ভোরে বায়েজিদ বোস্তামি থানার পূর্ব শহীদনগর এলাকায় এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। 
পুলিশ জানায়, আগুনে পুড়ে একটি ঘরের বাসিন্দা নুরুন নাহার (৩০) এবং তার শিশুকন্যা ৩ বছর বয়সী ফারিয়া ও ১ বছরের মারুফ মারা যায়।আহত তাদের অপর একজন প্রতিবেশী ঈমাম উদ্দিন ইমন (২৩)-কে প্রাথমিক চিকিৎসাশেষে হাসপাতাল থেকে বাসায় পাঠিয়ে দেয়া হয়েছে।
স্থানীয়রা জানান, পূর্ব শহীদনগর এলাকার দেলোয়ার কোম্পানির বাড়িতে সারিবদ্ধ কাঁচা বসতঘরে আজ ভোর সাড়ে ৪টার দিকে আগুন লাগে। এসব ঘরের বাসিন্দা ও প্রতিবেশীরা প্রাথমিকভাবে চেষ্টা করে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে একঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ৬টি টিনের ছাউনি কাঁচা বসতঘর পুড়ে যায়।
বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোহাম্মদ হোসাইন বাসস’কে জানান, সারিবদ্ধ কাঁচা বসতঘরের মধ্যে তোতা বিবি নামে এক মহিলার ঘরে জ¦ালানো মশার কয়েল থেকে ভোর রাতে আগুন ধরে যায়। এটি বাতাসে পাশর্^বর্তী নুরুন নাহারের ঘরসহ কয়েকটি ঘরে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলে বায়েজিদ থানা পুলিশ দু’টি ঘর থেকে দগ্ধ অবস্থায় ৪ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেকহা) নিয়ে যায়। 
চমেকহা পুলিশ ফাঁড়ি সূত্র জানায়, আজ খুব ভোরে অগ্নিদগ্ধ ৪ জনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে ১ বছর বয়সী মারুফ হাসপাতালে আনার পরপরই মারা যায়। তার মা নুরুন নাহার ও বড়বোন ফারিয়া সকাল সাড়ে ১১ টার দিকে শেষ নিঃশ^াস ত্যাগ করে। ৩ জনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। আহত তাদের প্রতিবেশি ইমাম উদ্দিনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে। 

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে বাংলাদেশ ফাইন্যান্সের অনুদান

উপজেলা পরিষদ নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ