ভিতরে

বরিশাল সিটি নির্বাচন নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত   

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন বিষয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ রোববার বিকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। 
সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান ও মোঃ গোলাম কবীর রাব্বানী চিনু।
সভায় বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)-কে বিজয়ী করার লক্ষ্যে আগামী ২৬ মে শুক্রবার এবং ১ জুন বৃহস্পতিবার বিকাল ৩টায় গৌরনদী পৌরসভা প্রাঙ্গণে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে বিশেষ বর্ধিত সভা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। 
বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করবেন আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। সভায় উপস্থিত থাকবেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)। সভায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। 
আগামী ২৬ মে বিশেষ বর্ধিত সভায় বরিশাল মহানগর আওয়ামী লীগের সকল সদস্যবৃন্দ,  মহানগরের অন্তর্গত সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, জেলা আওয়ামী লীগের সকল সদস্যবৃন্দ, জেলার অন্তর্গত সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং বরিশাল জেলার অন্তর্গত সকল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌরসভার মেয়রবৃন্দ উপস্থিত থাকবেন।  
এছাড়াও ১ জুনের বিশেষ বর্ধিত সভায় বরিশাল বিভাগের সকল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, বিভাগের অন্তর্গত সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ (বরিশাল জেলা ব্যতীত),বরিশাল বিভাগের অন্তর্গত সকল জেলা পরিষদ চেয়ারম্যানগণ, উপজেলা চেয়ারম্যানগণ এবং পৌরসভার মেয়রগণ (বরিশাল জেলা ব্যতীত) উপস্থিত থাকবেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

ডিজিটাইজেশন সাংবাদিকতায় প্যাড কলমের যুগের অবসান ঘটিয়েছে : টেলিযোগাযোগ মন্ত্রী

পেঁয়াজের কেজি ৮০ টাকা গ্রহণযোগ্য নয় : কৃষিমন্ত্রী