ভিতরে

দেশে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৫ জন মারা গেছেন

 দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৫ জন মারা গেছেন। আগের দিন এই রোগে একজন মারা গিয়েছিল। এখন পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ৩৬৮ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।
আজ ৩ হাজার ১৪১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৪৮০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আগের দিন ৪ হাজার ৮২৮ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ৭০৮ জন। দেশে গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমণ বেড়েছে দশমিক ৬২ শতাংশ। শুক্রবার করোনায় শনাক্তের হার ছিল ১৪ দশমিক ৬৬ শতাংশ। আজ তা বেড়ে দাঁড়িয়েছে ১৫ দশমিক ২৮ শতাংশে।
আজ স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
এতে বলা হয়, দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৮ লাখ ৮০ হাজার ২২৯ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ২৫ হাজার ৬৭৭ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৬১ শতাংশ।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৪৪৩ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৬৫ হাজার ৬৩১ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ০৪ শতাংশ। গতকালও সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ০৪ শতাংশ।
এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘন্টায় ২ হাজার ৩৬৯ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৩৮৫ জন। শনাক্তের হার ১৬ দশমিক ২৫ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল ১৪ দশমিক ৭৩ শতাংশ।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

সমকাল ও চ্যানেল আই কার্যালয়ে তথ্যমন্ত্রী

বোধনের মধ্য দিয়ে দুর্গোৎসব শুরু