ভিতরে

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে : এনামুল হক শামীম

পানিসম্পদ উপমন্ত্রী  একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।
তিনি বলেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি এদেশের জনগণের অকুন্ঠ সমর্থন আছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে নির্বাচন কমিশনের অধীনেই অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে পঞ্চমবারের মতো বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে।
আজ বুধবার জেলার নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পানি সম্পদ উপমন্ত্রী বলেন,একদিকে উন্নয়নের জয়গান, অন্যদিকে শুরু হয়েছে  দেশ বিরোধী ষড়যন্ত্র। বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ, জনগণের আস্থা অর্জনে ব্যর্থ সবদিক দিয়ে ব্যর্থ বিএনপি নানামুখী ষড়যন্ত্র করছে।
তিনি বলেন,আওয়ামীলীগ সরকারেও আছে, রাজপথেও আছে। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী  শেখ হাসিনা’র প্রতি এদেশের জনগণের অকুন্ঠ সমর্থন আছে। শেখ হাসিনা’র নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে।
বিএনপির উদ্দেশ্য এনামুল হক শামীম বলেন, ‘বিএনপি যতই ষড়যন্ত্র করুক না  কেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশকে থামিয়ে রাখা যাবে না। মির্জা ফখরুলরা যতই ঐক্যের জোট করার কথা বলুক না কেন, তাদের দলের  নেতাকর্মীরাই এই ঐক্যের সঙ্গে নেই। বিএনপি আজ জনবিচ্ছিন্ন দল।’
পানি সম্পদ উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর  দেখানো পথেই প্রধানমন্ত্রী  শেখ হাসিনা  দেশে উন্নয়নের ভিত তৈরী করে দিয়েছেন। তাঁর দূরদর্শী নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। তাঁর নেতৃত্বে বাংলাদেশের মানুষ আজ ঐক্যবদ্ধ, বাংলাদেশ আজ সারাবিশ্বে প্রশংসিত।
বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম বলেন,নির্বাচন যতই সামনে আসছে বিএনপি ততই হাকডাক করে যাচ্ছে। তারা আগুনের রাজনীতি করতে যাচ্ছে। জ্বালাও  পোড়াও তাদের মূল রাজনীতি।
সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, আইন সম্পাদক আবুল কালাম আজাদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক  মো. খবিরুজ্জামান বাচ্চু, সদস্য এনায়েত উল্যাহ মুন্সী,   দেলোয়ার হোসেন তালুকদার, নড়িয়া উপজেলার সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি বাদশা, সাংগঠনিক সম্পাদক ভিপি সিরাজুল ইসলাম চুন্নু, দপ্তর সম্পাদক মাস্টার শাহআলম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মিজানুর রহমান আলম বয়াতী, সদস্য ও ইউপি  চেয়ারম্যান আবু আলেম মাদবর।
এর আগে ৩১৯ কোটি টাকা ব্যয়ে শরীয়তপুর জেলার কীর্তিনাশা নদীর ডান ও বাম তীর রক্ষা প্রকল্পের উদ্বোধন করেন উপমন্ত্রী এনামুল হক শামীম।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

কিডনি রোগের প্রতিরোধ ও চিকিৎসার বিষয়ে সরকার যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী

অসচ্ছল কিডনি রোগীদের সহায়তায় এগিয়ে আসার জন্য রাষ্ট্রপতির আহ্বান