ভিতরে

আবারও পিসিবিতে নতুন ভূমিকায় যুক্ত হচ্ছেন ইউনিস

আবারো পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) যুক্ত হতে চলেছেন দেশটির সাবেক অধিনায়ক ইউনিস খান।  পাকিস্তানের  গণমাধ্যমে  প্রকাশিত  রিপোর্টে এ কথা বলা হয়েছে।
বিভিন্ন সূত্রের উদ্ধৃতি দিয়ে সংবাদমাধ্যমগুলো জানায়, সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে রমিজ রাজা  পিসিবিতে বেশ কিছু নতুন পদ তৈরির পরিকল্পনা করছেন। এতে সাবেক অধিনায়ক ইউনিসও নতুন দায়িত্ব পেতে পারেন।
এ বছরের জুনে পাকিস্তানের ব্যাটিং কোচের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া পাওয়া  ইউনিসকে  এবার পিসিবিতে নতুন ভূমিকায় দেখা যেতে পারে।
কয়েক দিন আগে একটি গুরুত্বপূর্ণ বৈঠক হয় বোর্ড প্রধান রমিজ ও সাবেক পেসার আকিব জাভেদের মধ্যে। পাকিস্তানি ক্রিকেটের উন্নয়নে তৃণমূল পর্যায়ে পিসিবির সভাপতিকে মনোযোগ দিতে পরামর্শ দেন আকিব।
সম্প্রতি দেশের ক্রিকেট একাডেমিগুলোতে মনোনিবেশ করার পরামর্শ দেন আকিব ।
তবে পিসিবিতে যোগ দিতে দ্বিধান্বিত আকিব। তিনি মনে করেন, লাহোর ক্লান্দার্সের সাথে ভালো আছেন।
এদিকে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য জাতীয় দলের প্রধান কোচ হতে পারেন সাকলাইন মুশতাক। বর্তমানে লাহোরের ন্যাশনাল হাই পারফরমেন্স সেন্টারে আন্তর্জাতিক খেলোয়াড়দের উন্নয়নের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন ৪৪ বছর বয়সী সাকলাইন।
বিশ্বকাপের জন্য আগামী ১৫ অক্টোবর লাহোর থেকে দুবাই রওনা হবে পাকিস্তান ক্রিকেট দল। ২৪ অক্টোবর ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের মিশন শুরু করবে পাকিস্তান।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

নিয়মিত কেমো থেরাপি নিতে হবে পেলেকে

লক্ষ্মীপুরে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত