ভিতরে

ট্রান্সফার গুঞ্জনে টটেনহ্যামের প্রাক-মৌসুম অনুশীলনে অনুপস্থিত কেন

টটেনহ্যাম হটস্পারের হয়ে প্রাক-মৌসুম অনুশীলনে সোমবার অনুপস্থিত ছিলেন ইংলিশ অধিনায়ক হ্যারি কেন। ইতোমধ্যেই গুঞ্জন উঠেছে ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে যাচ্ছেন এই তারকা স্ট্রাইকার।
ইউরোর পর তিন সপ্তাহের ছুটি কাটিয়ে ইংলিশ অধিনায়ক কেনের গতকাল করোনাভাইরাস পরীক্ষা ও ফিটনেস পর্যবেক্ষনের জন্য টটেনহ্যামের ট্রেনিং হেড কোয়ার্টারে ফেরার কথা ছিল। কিন্তু সূত্রমতে জানা গেছে কেন ক্লাবে কোন রিপোর্ট করেননি। আর এতেই অনেকে ধরে নিয়েছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিতে তার যাওয়া প্রায় নিশ্চিত। 
প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের প্রথম সপ্তাহেই পেপ গার্দিওলার সিটির মোকাবেলা করবে টটেনহ্যাম। কেনের অনুপস্থিতি প্রসঙ্গে অবশ্য ক্লাবের পক্ষ থেকে কোন মন্তব্য পাওয়া যায়নি। ২৮ বছর বয়সী কেন আগেই জানিয়েছিলেন মৌসুমের শেষে তিনি টটেনহ্যাম ছাড়তে চান। ২০০৮ সালের পর থেকে বড় কোন শিরোপা না পাবার ব্যর্থতাই কেনকে হতাশ করে তুলেছিল। বিশেষ করে গত মৌসুমে লিগ কাপের ফাইনালে ম্যানচেস্টার সিটির কাছে পরাজয় ছিল দারুন হতাশার। 
কেন বিশ্বাস করেন টটেনহ্যামের সাথে সমঝোতার ভিত্তিতেই তিনি দলবদল করতে পারবেন। যদিও এখনো তার সাথে স্পার্সদের তিন বছরের চুক্তি বাকি রয়েছে। আর সে কারনেই টটেনহ্যাম চেয়ারম্যান ড্যানিয়েল লেভাই কোনমতেই তার দলের মূল ভরসাকে হাতছাড়া করতে চাচ্ছেন না। 
ইতালির বিপক্ষে ইংল্যান্ডের ইউরো পরাজয়ের পর কেন ছুটি কাটাতে বাহামা গিয়েছিলেন। আগামী ১৩ আগস্ট থেকে প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু হচ্ছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

জুভেন্টাসের সাথে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি বৃদ্ধি করলেন চিয়েলিনি

ভারত-ইংল্যান্ড ম্যাচ দিয়ে কাল শুরু হচ্ছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসর