ভিতরে

অধ্যাপক মো. আলী আশরাফ এমপির অবস্থা সঙ্কটাপন্ন

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফের শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন। বর্তমানে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।
আজ সন্ধ্যায় অধ্যাপক আলী আশরাফের ব্যক্তিগত সহকারী জসিম উদ্দিন বাসসকে জানান, আজ সকাল থেকেই উনার শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন।
তিনি জানান, ‘চিকিৎসকরা জানিয়েছেন, আজ সকাল থেকেই তার অবস্থা অত্যন্ত সঙ্কটাপন্ন হয়ে উঠেছে। তার রক্তচাপ দ্রুত ওঠানামা করছে। নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ায় তার ফুসফুস সংক্রমিত হয়েছে। তার কিডনিও পুরোপুরি কাজকরছে না। নাক দিয়ে রক্ত ঝরছে।’
৭৪ বছর বয়সী আলী আশরাফকে গত ৯ জুলাই স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১১ জুলাই তাকে আইসিইউতে নেয়া হয়। শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় গত ২৩ জুলাই থেকে তিনি লাইফ সাপোর্টে আছেন।
অধ্যাপক মো. আলী আশরাফ কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ১৯৭৩ সালে বাংলাদেশের প্রথম জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১১ থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। পরে, কুমিল্লা-৭ আসন চান্দিনা থেকে ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। ২০০১ সালে তিনি সপ্তম জাতীয় সংসদের ডেপুটি স্পিকার নির্বাচিত হন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

দেশে আজ করোনায় সর্বোচ্চ সংখ্যক ২৫৮ জনের মৃত্যু

আধুনিক ঢাকা গড়তে মহাপরিকল্পনা প্রণয়ন হচ্ছে : মেয়র তাপস