ভিতরে

কুমিল্লার দাউদকান্দি-মেঘনায় আইইবি-ম্যাক্স গ্রুপের অক্সিজেন সিলিন্ডার বিতরণ

কুমিল্লার দাউদকান্দি এবং মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে করোনা রোগীদের ব্যবহারের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলেন্ডার বিতরণ করা হয়েছে। 
আজ সোমবার পৃথক ভার্চুয়াল আলোচনা সভার মাধ্যমে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং আইইবি’র সাবেক সভাপতি স্থপতি মো. আবদুস সবুর। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন আইইবি’র ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামান, দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খান,
দাউদকান্দি চান্দিনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল রানা, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলাম, ম্যাক্স গ্রুপের প্রতিনিধি সানাউল হক বকুল এবং দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মহিউদ্দিন সিকদার। 
এ ছাড়া পৃথক অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন, মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল্লাহ মিয়া রতন সিকদার, মেঘনা উপজেলা নিবার্হী কর্মকর্তা প্রবীর কুমার রায় এবং মেঘনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ জালাল হোসেন। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আইইবি’র সম্মানীয় সাধারণ সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন (শীবলু)।
অনুষ্ঠানে আইইবি’র সভাপতি প্রকৌশলী মো. নূরুল হুদার সভাপতিত্বে সঞ্চালনা করেন আইইবি’র সম্মানীয় সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রনক আহসান।
প্রধান অতিথির বক্তব্যে স্থপতি মো. আবদুস সবুর বলেন, প্রকৌশলীরা দেশের সকল দুর্যোগে সব সময় মানুষের পাশে দাঁড়িয়েছে। এবারও এর ব্যতিক্রম হয়নি। দাউদকান্দি এবং মেঘনা উপজেলার একটি মানুষও যেন অক্সিজেনের অভাবে মারা না যায় সেই জন্য যত অক্সিজেন প্রয়োজন হয় আইইবি তা সরবরাহ করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে খুব দ্রুতই মহামারী কাটিয়ে উঠবো। এজন্য সকলের সচেতনতা এবং সহযোগিতা প্রয়োজন।
সভাপতির বক্তব্যে আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নূরুল হুদা বলেন, করোনা মহামারীর এই দুর্যোগে প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে আমরা আইইবি-ম্যাক্স গ্রুপ অক্সিজেন সাপোর্ট সেন্টার চালু করেছি । শুধু দাউদকান্দি-মেঘনা নয়, সারা দেশে এই বিনামূল্যের অক্সিজেন সেবা ছড়িয়ে দিতে কাজ করছি।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

শাহজালালে বৈদেশিক মূদ্রাসহ এক যাত্রী আটক

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল