ভিতরে

যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মোঃ শহিদুল সরকার ও সদর উপজেলা যুব লীগের আয়োজনে সল্লা আশ্রয়ন প্রকল্পে বৃক্ষ রোপন কর্মসূচি পালন।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ আজ(২০ জুলাই) মঙ্গলবার দুপুরে যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম সরকার ও সদর উপজেলা যুব লীগের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের সল্লা গ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেওয়া আশ্রয়ন প্রকল্পে বৃক্ষ রোপন করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুব লীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মইনুল হোসেন খান নিখিলের আহবানে এ কর্মসূচি পালন করা হয়। নিম,লেবু,মেহগনি সহ বিভিন্ন ধরনের ফলজ ও বনজ গাছ আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের বাড়ির সামনে লাগিয়ে দেওয়া হয়।

আয়োজিত কর্মসূচিতে বৃক্ষ রোপন করেন যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম সরকার সহ উপস্থিত অন্যান্যরা।

এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফুদ্দৌলা, সাধারণ সম্পাদক লেলিন প্রামাণিক, সহ সভাপতি শাহনেওয়াজ দুলাল, শহর যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ সহ অন্যান্যরা।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

করোনা টিকা প্রদানের বয়সসীমা ৩০ বছর নির্ধারণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের চেক বিতরণ।