ভিতরে

গাড়িচাপায় গুরুতর আহত এএসআই লিটনের মৃত্যু

রাজধানীর গুলশান চেকপোস্টে কর্তব্যরত অবস্থায় প্রাইভেটকারের চাপায় গুরুতর আহত পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লিটন মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা  গেছেন।  
আজ রোববার দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) মো. ইফতেখায়রুল ইসলাম বাসসকে এ তথ্য জানান।  
তিনি বলেন,জাতীয় নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন পুলিশের আহত এই সদস্য। বেলা সাড়ে ১১টার দিকে লিটনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক চালক  তৌহিদুল ইসলামকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানাগেছে, গত ৪ জুলাই রাতে লিটন মিয়া গুলশান-১ নম্বর গোলচত্বরে দায়িত্ব পালন করছিলেন। এ সময় একটি প্রাইভেটকার চেকপোস্টের সামনে এলে গাড়িটি থামানোর সংকেত  দেন এএসআই লিটন। চালক গাড়ি না থামিয়ে লিটনকে ধাক্কা দেন। এতে তিনি গাড়ির বনেটের ওপর পড়েন। এই অবস্থায় গাড়িটি না থামিয়ে দ্রুত গতিতে গুলশান থেকে গাড়ি চালিয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় লিটনকে  ফেলে দিয়ে পালিয়ে যান চালক।
পরে স্থানীয়রা গুরুতর আহত লিটনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। গুলশানের সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে গাড়ির নম্বর সংগ্রহ করে গুলশান থানা পুলিশ। পরে অভিযান চালিয়ে গত ৫জুলাই ঘাতক চালক তৌহিদুলকে গ্রেফতার এবং গাড়িটি জব্দ করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট
উত্তর দিন

মন্তব্য করুন

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত

আগুনে পোড়া সেজান জুস কারখানা পরিদর্শন করেছে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল