ভিতরে

ভেজাল ও মেয়াদোত্তীর্ণ মেডিকেল টেস্টিং কিট বিক্রির মূলহোতাসহ ৯ গ্রেফতার

রাজধানীতে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ মেডিকেল টেস্টিং কিটসহ বিভিন্ন ধরনের অননুমোদিত মেডিকেল ডিভাইস বিক্রির অভিযোগে ৯ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-২।
গ্রেফতারকৃতরা হচ্ছে- শামীম মোল্লা (৪০), মো: শহিদুল আলম (৪২), মো: মাহমুদুল হাসান (৪০), এসএম মোস্তফা কামাল (৪৮), আব্দুল্লাহ আল বাকী সাব্বির (২৪), মো: জিয়াউর রহমান(৩৫), মো: সুমন (৩৫), জাহিদুল আমিন পূলক (২৭) ও সোহেল রানা(২৯)
এ সময় বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ ও ভেজাল মেডিকেল কিট এবং রি-এজেন্ট জব্দ করা হয়।
র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে আজ সকাল পর্যন্ত রাজধানীর মোহম্মদপুর থানাধীন লালমাটিয়া এলাকায় অবস্থিত বায়োল্যাব ইন্টারন্যাশনাল এবং তাদের সহযোগী প্রতিষ্ঠান বনানী থানা এলাকায় অবস্থিত এক্সন টেকনোলজি এন্ড সার্ভিস লিমিটেড এবং হাইটেক হেলথকেয়ার নামে তিনটি প্রতিষ্ঠানের ওয়্যার হাউজে র‌্যাবের নিবার্হী ম্যাজিস্ট্রেট এবং ওষুধ প্রশাসন অধিদফতরের প্রতিনিধির সহযোগিতায় এই অভিযান পরিচালনা করা হয়।
অভিযান চলাকালে অভিযানকারী দল তল্লাশীকালে দেখতে পায় মজুদকৃত বেশিরভাগ মেডিকেল ডিভাইস অননুমোদিত, প্রায় সকল প্রকার টেস্ট কিট এবং রি-এজেন্টসমূহে ব্যবহারের মেয়াদোত্তীর্ণ অথবা সহসা মেয়াদোত্তীর্ণ হবে। তারা বিশেষ ধরনের প্রিন্টিং মেশিনের সাহায্যে মেয়াদোত্তীর্ণ এবং মেয়াদোত্তীর্ণ হওয়ার খুব অল্প সময় রয়েছে এরুপ বিভিন্ন টেস্ট কিট ও রি এজেন্ট সমূহের মেয়াদ বাড়ানোর কাজ করছিল।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

সিলেট বিভাগে গত একদিনে করোনায় আক্রান্ত থেকে সুস্থতা বেড়েছে

রাজধানীতে মাদক বিরোধী অভিযানে ২৬ জন গ্রেফতার